1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
অবশেষে প্রশাসনের হস্তক্ষেপে জমির দখল বুঝে পেলো বিদ্যালয় কর্তৃপক্ষ
বাংলাদেশ । সোমবার, ০৬ মে ২০২৪ ।। ২৫শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন

অবশেষে প্রশাসনের হস্তক্ষেপে জমির দখল বুঝে পেলো বিদ্যালয় কর্তৃপক্ষ

আরিফুল ইসলাম জেমন
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৭ ফেব্রুয়ারি, ২০২২
  • ৩২৪ বার পড়েছে

দিনাজপুরের ঘোড়াঘাটে উপজেলা প্রশাসনের হস্তক্ষেপে জমির দখল বুঝে পেলো জয়রামপুর উচ্চ বিদ্যালয় ও ওয়াকফ্ কমিটি।
জানা গেছে, ঘোড়াঘাট উপজেলার ১ নং বুলাকীপুর ইউনিয়নের জয়রামপুর উচ্চ বিদ্যায়লয়ের নিজ নামীয় ১ একর ৫০ শতক ও একই মৌজার রাখালপীর ওয়াকফ্ স্টেটের ২ একর ২৪ শতক জমি জয়রামপুর গ্রামের কতিপয় ভূমিদস্যূ দীর্ঘ ১ বছর যাবত পেশী শক্তির বলে বিদ্যালয় ও ওয়াকফ্ স্টেট কমিটিকে চাষাবাদে বাধা প্রদান করে আসছিল।

বিষয়টি ওয়াকফ্ প্রসাশক, ঢাকা হতে জেলা প্রসাশক ও উপজেলা নির্বাহী কর্মকতা বরাবরে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য পত্র মারফত অবগত করেন। এরই ধারাবাহিকতায় গতকাল বৃহস্পতিবার উপজেলা প্রশাসনের পক্ষে সহকারী কমিশনার (ভূমি) মাহমুদুল হাসান, সরকারি সার্ভেয়ার ও অন্যান্য স্টাফ ঘোড়াঘাট থানা পুলিশের সহায়তায় সরেজমিনে জমির পরিমাপ করে বিদ্যালয় কর্তৃপক্ষ ও উক্ত ওয়াকফ্ কমিটিকে জমির দখল বুঝে দেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD