1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
দৌলতপুরে রাতের আধারে তামাক গাছ কেটে দিয়েছে দূর্বৃত্তরা
বাংলাদেশ । শনিবার, ০৪ মে ২০২৪ ।। ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি

দৌলতপুরে রাতের আধারে তামাক গাছ কেটে দিয়েছে দূর্বৃত্তরা

মিজানুর রহমান:
  • প্রকাশিত: সোমবার, ১৪ ফেব্রুয়ারি, ২০২২
  • ৫৪৮ বার পড়েছে

দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধিঃ কুষ্টিয়ার দৌলতপুরে রাতের আধারে এক তামাকচাষীর দেড় বিঘা জায়গার তামাক গাছ কেটে দিয়েছে দূর্বৃত্তরা । রোববার(১৩ফেব্রুয়ারী) গভীর রাতে উপজেলার মথুরাপুর ইউপি’র বাগোয়ান গ্রামের মৃত চমৎকার আলীর ছেলে তামাকচাষী জামিরুল ইসলামের দেড় বিঘা জায়গার পাতাভর্তি তামাক গাছ কেটে দিয়েছে দূর্বৃত্তরা । সরেজমিনে দেখা যায়, মথুরাপুরের বাগোয়ান এলাকায় ঘটেছে এই ঘটনা। তবে কে বা কারা এই তামাক গাছ কর্তন করেছে তা কেউ স্পষ্ট করে বলতে পারেনি। এতে প্রায় লক্ষাধিক টাকা ক্ষতি সাধন হয়েছে বলে জানায়।

ক্ষতিগ্রস্থ তামাকচাষী জামিরুল ইসলাম কান্না জড়িত কন্ঠে বলেন, গত ৪ মাস মাথার ঘাম পায়ে ফেলে তামাক গাছ গুলোর পেছনে শ্রম দিয়ে আসছি, এখন পাতা ভেংগে ঘরে নেওয়ার সময় হয়েছে আর এই মুহুর্তে রাতের আধারে কে বা কারা আমার তামাকগুলো কেটে ফেলায় আমি এখন পথে বসে গেলাম। আমি এই ঘটনার প্রতিকার চাই। এলাকার অন্যান্য তামাকচাষীদের সাথে কথা বললে, এই ঘটনায় সকল তামাক চাষীই ক্ষোভ প্রকাশ করে ঘটনার সাথে জড়িতদের শাস্তির দাবি জানান।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD