1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
আনোয়ারায় ৮ হাজার কওমি মাদ্রাসার শিক্ষার্থী পাচ্ছে করোনার টিকা
বাংলাদেশ । সোমবার, ০৬ মে ২০২৪ ।। ২৫শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন

আনোয়ারায় ৮ হাজার কওমি মাদ্রাসার শিক্ষার্থী পাচ্ছে করোনার টিকা

মোঃ জাবেদুল ইসলাম:
  • প্রকাশিত: শনিবার, ১২ ফেব্রুয়ারি, ২০২২
  • ২১৩ বার পড়েছে

চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় ৩৩ হাজার স্কুল শিক্ষার্থীকে টিকা দেওয়ার পর এবার ৮ হাজার কওমি মাদ্রাসার শিক্ষার্থীকে করোনার টিকা দেওয়া হচ্ছে। শনিবার (১২ ফেব্রুয়ারি) সকাল থেকে উপজেলার মাদ্রাসা আরবিয়া খাইরিয়ার মাঠে ৫শ শিক্ষার্থীকে টিকা দেওয়ার মাধ্যমে এই টিকা কার্যক্রমের উদ্বোধন হয়।

এসময় উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ ফেরদৌস হোসেন, স্বাস্থ্য পরিদর্শক ইনচার্জ প্রকাশ কান্তি দত্ত, উপজেলা স্বাস্থ্য সহকারী মোঃ মিজান উদ্দীন, ফাউন্ডেশনের প্রকল্প পরিচালক আবরার সালেহ ও প্রমুখ উপস্থিত ছিলেন। এবিষয়ে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ফেরদৌস হোসেন বলেন, আজ থেকে কওমি মাদ্রাসার শিক্ষার্থীদের করোনা প্রথম ডোজ প্রদান শুরু হয়েছে । আজ প্রায় ৫শ শিক্ষার্থীকে টিকা দেওয়া হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD