1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ইবির ৪ সহকারী প্রক্টর নিয়োগ
বাংলাদেশ । বুধবার, ০১ মে ২০২৪ ।। ২০শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

ইবির ৪ সহকারী প্রক্টর নিয়োগ

শাহীন আলম:
  • প্রকাশিত: বুধবার, ৯ ফেব্রুয়ারি, ২০২২
  • ২৭৬ বার পড়েছে

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) প্রক্টরিয়াল বডিতে নতুন করে ৪ জন শিক্ষককে সহকারী প্রক্টর হিসাবে নিয়োগ দিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। বুধবার (৯ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) মুঃ আতাউর রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তি হতে তথ্য জানা যায়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট বিভাগের সহকারী অধ্যাপক শহিদুল ইসলাম ও ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক হাফিজুর ইসলামের মেয়াদ পূর্ণ হয় তাদের স্থলে আল ফিকহ্ লিগ্যাল স্টাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক ড.আমজাদ হোসেন এবং ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের সহকারী অধ্যাপক শরিফুল ইসলাম জুয়েল কে নিয়োগ দেয়া হয়েছে।

এছাড়াও আইন বিভাগের সহকারী অধ্যাপক সাজ্জাদুর রহমান টিটু কে দ্বিতীয় মেয়াদে ও হিসাববিজ্ঞান ও তথ্যপদ্ধতি বিভাগের সহকারী অধ্যাপক শাহাবুব আলম কে নতুন করে নিয়োগ দেয়া হয়েছে এবং তারা আগামী এক বছর সহকারী প্রক্টরের দায়িত্ব পালন করবেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD