1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ভূঞাপুরে ছিনতাই হওয়া সিলযুক্ত ব্যালট ৪২ দিন পর উদ্ধার
বাংলাদেশ । রবিবার, ০৫ মে ২০২৪ ।। ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার

ভূঞাপুরে ছিনতাই হওয়া সিলযুক্ত ব্যালট ৪২ দিন পর উদ্ধার

আতিফ রাসেল:
  • প্রকাশিত: রবিবার, ৬ ফেব্রুয়ারি, ২০২২
  • ২৭৫ বার পড়েছে
ভূইয়াপুর ব্যালট পেপার

টাঙ্গাইলের ভূঞাপুরে ইউনিয়ন পরিষদ নির্বাচনে ছিনতাই যাওয়ার ৪২ দিন পর সিলযুক্ত ব্যালট পেপার উদ্ধার করেছে পুলিশ। শনিবার (৫ ফেব্রুয়ারী) দুপুরে উপজেলার গাবসারা ইউনিয়নের পুংলিপাড়া এলাকায় ভুট্টা ক্ষেত থেকে ছিনতাই হওয়া বস্তাবন্দি ব্যালট পেপার উদ্ধার করা হয়েছে।

এ বিষয়ে ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আব্দুল ওহাব ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,গাবসারা ইউনিয়নের চর চন্দনি দাখিল মাদ্রাসা কেন্দ্রে নির্বাচনি ফলাফল ঘোষনার পর নির্বাচনে দায়িত্বে থাকা লোকজন ফেরার পথে পরাজিত মেম্বার প্রার্থীর লোকজন আক্রমণ করে ও তাদের পক্ষে ফলাফল ঘোষনা দিতে বলে। ঘোষনা না দেওয়ায় ব্যালট পেপার ছিনতাই করে নিয়ে যায়। পরে বাদির দায়েরকৃত মামলার প্রেক্ষিতে আজ ব্যালটগুলো উদ্ধার করা হয়।

উল্লেখ্য, গত ২৬শে ডিসেম্বর চতুর্থ ধাপে উপজেলার ছয়টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হয়। বিচ্ছিন্ন ঘটনা ও সংঘর্ষের মধ্য দিয়ে নির্বাচন সম্পন্ন হয়। এ দিন উপজেলার ২নং গাবসারা ইউনিয়নের চর চন্দনি দাখিল মাদ্রাসা কেন্দ্রে ফলাফল ঘোষনা দিয়ে নির্বাচনি দায়িত্বে থাকা লোকজন ও আইনশৃংখলা বাহিনীর সদস্যরা ফেরার পথে নিকলাপাড়া এলাকায় আসলে অতর্কিত ভাবে দুর্বৃত্তরা হামলা চালায়।

এ সময় ব্যালট পেপার ছিনতাইয়ের সময় দায়িত্বে থাকা আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য ও দুর্বৃত্তদের সাথে ধস্তা-ধস্তি এবং এক পর্যায়ে গোলাগুলির ঘটনা ঘটে। এ সময় দুর্বৃত্তরা ব্যালট পেপার ছিনতাই করতে সক্ষম হয়।
এ ঘটনায় নির্বাচনের চারদিন পর ওই কেন্দ্রের দায়িত্বরত প্রিজাইডিং অফিসার মোঃ মিজানুর রহমান বাদি হয়ে অজ্ঞাত ৮/৯’শ জনকে আসামি করে মামলা দায়ের করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD