1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
শেরপুরে অপহরণের একমাস পর অপহৃতা উদ্ধার
বাংলাদেশ । বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১৩ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

শেরপুরে অপহরণের একমাস পর অপহৃতা উদ্ধার

মোঃ হামিদুর রহমান:
  • প্রকাশিত: শনিবার, ২৯ জানুয়ারি, ২০২২
  • ৫১০ বার পড়েছে

শেরপুর জেলা শহরের পৌরসভার কসবা মোঘলপাড়া থেকে গত ২৭ ডিসেম্বর নিলু মিয়ার কিশোরী কন্যা (১৩) কে সদর উপজেলার পাকুড়িয়া খামারপাড়া গ্রামের জনৈক বাবুল মিয়ার ছেলে মিজান (২২) কর্তৃক অপহরণের একমাস পর ২৮ জানুয়ারি শুক্রবার দুপুরে ঢাকার তুরাগ থানা এলাকা থেকে অপহৃতা ভিকটিমকে উদ্ধার করা হয়েছে। সেই সাথে অপহরণকারী মিজানকে গ্রেফতার করেছে শেরপুর সদর থানার পুলিশ।

মামলা ও পুলিশ সূত্রে জানা গেছে, শেরপুর পৌরসভা কসবা মোঘলপাড়া মহল্লার বাসিন্দা নিলু মিয়ার কিশোরী কন্যাকে গত ২৭ ডিসেম্বর মামলার আসামী মিজান ফুসলিয়ে বিয়ের প্রলোভনে প্রথমে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। পরে নিলু মিয়া তার মেয়েকে উদ্ধারের জন্য বিভিন্ন স্থানে খোঁজখবর ও সন্ধান না পেয়ে অবশেষে আদালতে মামলা দায়ের করেন।

মামলাটি ২৫ জানুয়ারি সদর থানায় রেকর্ড করা হয় এবং সেই সাথে সদর থানায় উপ-পরিদর্শক (এসআই) মোফাখখির উদ্দিনকে তদন্তভার দেয়া হয়। পরে মামলার তদন্তকারী অফিসার মোফাখখির উদ্দিন তথ্যে প্রযুক্তির মাধ্যমে সঙ্গীয় ফোর্সসহ শুক্রবার দুপুরে রাজধানী ঢাকার তুরাগ থানার চন্ডাল ভোগ এলাকায় অভিযান চালিয়ে অপহৃতা ভিকটিমকে উদ্ধার এবং সেই সাথে অপহরণকারী মিজানকে গ্রেফতার করে শেরপুর থানায় নিয়ে আসা হয়। ২৯ জানুয়ারি শনিবার সকালে অপহৃতা ভিকটিমকে ডাক্তারী পরীক্ষা ও আদালতে ২২ ধারা রেকর্ড এবং সেই সাথে অপহরণকারী মিজানকে আদালতে সোপর্দ করেছে সদর থানার পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD