1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
নাঙ্গলকোটে ট্রেনের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু
বাংলাদেশ । রবিবার, ১৯ মে ২০২৪ ।। ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
বিরল ঘটনার জন্ম দিয়ে ৩ বন্ধুর আমেরিকা জয় খেটে খাওয়া দিনমজুর মানুষের মাঝে ছাতা গ্লোকোজ স্যালাইন ও পানির পট বিতরণ জামালগঞ্জে নদীর ওপর সেতু না থাকায় জনদুর্ভোগ চরমে!! মাছ মারতে যাওয়ার পথে জেলেরই মর্মান্তিক মৃত্যু!! স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী

নাঙ্গলকোটে ট্রেনের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

মেহেদী হাসান ভূঁইয়া আজিম:
  • প্রকাশিত: শনিবার, ২৯ জানুয়ারি, ২০২২
  • ৩৫৪ বার পড়েছে

কুমিল্লার নাঙ্গলকোটে রেলক্রসিং পার হতে গিয়ে ২৯নং মেইল ট্রেনের ধাক্কায় সোহরাব হোসেন ওরফে মামুন নামে এক মোটরসাইকেল আরোহীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। উপজেলার মক্রবপুর ইউনিয়নের বান্নঘর গ্রামে এ ঘটনা ঘটে। মামুন ওই গ্রামের মৃত আব্দুল গফুরের ছেলে ও মক্রবপুর ইউপি যুবলীগের প্রচার সম্পাদক।

জানা যায়, মামুন শনিবার নিজ বাড়ী থেকে তার ব্যবসা প্রতিষ্ঠান স্থানীয় মক্রবপুর বাজারে ফল দোকানে মোটরসাইকেল যোগে যাওয়ার পথে বান্নঘর এলাকায় রেলক্রসিং পার হওয়ার সময় চট্টগ্রাম থেকে ছেড়ে আসা চাঁদপুরগামী সাগরিকা এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলে সে নিহত হন। মোটরসাইকেলটি ধূমড়ে মুছড়ে পড়ে একটি গাছে আটকে যায়। নিহতের বাড়ীতে শোকের মাতম বইছে। এ বিষয়ে লাকসাম রেলওয়ে থানার অফিসার ইনচার্জ জসিম উদ্দীন বলেন, ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। এডিসির মতামতের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD