1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ভোলা গত ২৪ ঘন্টায় করোনায় ১ জনের মৃত্যু নতুন শনাক্ত ৫৯ জন
বাংলাদেশ । বুধবার, ০৮ মে ২০২৪ ।। ২৭শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন ।

ভোলা গত ২৪ ঘন্টায় করোনায় ১ জনের মৃত্যু নতুন শনাক্ত ৫৯ জন

আর জে শান্ত
  • প্রকাশিত: শুক্রবার, ২৮ জানুয়ারি, ২০২২
  • ২৬১ বার পড়েছে

ভোলায় করোননায় আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় নতুন করে ১ জনের মৃত্যু হয়েছে। মৃত ব্যক্তি সদর উপজেলার বাসিন্দা। এ নিয়ে জেলায় মোট করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৯২ জনে। বৃহস্পতিবার (২৮ জানুয়ারী) সিভিল সার্জন কার্যালয় সূত্র এ তথ্য নিশ্চিত করে। এদিকে গত ২৪ ঘণ্টায় ১৪২ জনের নমুনা পরীক্ষা করে নতুন করে আরও ৫৯ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। নতুন করে আক্রান্তের মধ্যে ভোলা সদর উপজেলায় ২৮ জন, দৌলতখান উপজেলায় ৩ জন, বোরহানউদ্দিন উপজেলায় ৩ জন, লালমোহন উপজেলায় ৪ জন, তজুমদ্দিন উপজেলায় ১ জন, চরফ্যাশন উপজেলায় ১৬ জন এবং মনপুরা উপজেলায় ৪ জন বাসিন্দা রয়েছে।

এ নিয়ে জেলায় মোট করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৭ হাজার ১৭৬ জনে, এখন প্রযন্ত সুস্থ হয়েছেন ৬ হাজার ৭৭৮ জন। ভোলা জেলা সিভিল সার্জন অফিস সূত্র আরো জানায়, এখন পর্যন্ত ৩৫ হাজার ৫৯১ জনের নমুনা সংগ্রহ করে র‍্যাপিট অ্যান্টিজেন কিটস এবং আরটি পিসিআর ল্যাবে পরীক্ষা করা হয়েছে। ভোলা ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নতুন করে আরও ৩ জন করোনায় আক্রান্ত হয়ে ভর্তি হয়েছে। এ নিয়ে সদর হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি আছেন ১৭ জন। করোনায় আক্রান্ত ৭ হাজার ১৭৬ জনের মধ্যে সুস্থ হয়েছেন ৬ হাজার ৭৭৮ জন।

মোট সুস্থতার হার ৯৪.৫ %, জেলায় মোট করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ৯২ জনের, এর মধ্যে সদর উপজেলায় ৭৪ জন, দৌলতখান উপজেলায় ৫ জন বোরহানউদ্দিন উপজেলায় ২ জন, লালমোহন উপজেলায় ৫ জন চরফ্যাশন উপজেলায় ৫ জন এবং মনপুরা উপজেলায় ১ জনের মৃত্যু হয়েছে। এ ছাড়া ও করোনার উপসর্গ নিয়ে জেলার বাহিরে প্রায় ৯০ জন এর মৃত্যু হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD