কারাবন্দি মনিরুল হক চৌধুরীর নির্বাচনী প্রচারণায় -ঐক্যফ্রন্ট নেতারা

86
মোঃ মাজহারুল ইসলাম নোমান:
কুমিল্লা ১০ (নাঙ্গলকোট, সদর দক্ষিণ, লালমাই) আসনের বিএনপি মনোনীত ও জাতীয় ঐক্যফ্রন্ট সমর্থিত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা সাবেক এমপি, কারাবন্দী মনিরুল হক চৌধুরীর প্রতীক ধানের শীষে ভোট চাইতে এবং  মনিরুল হক চৌধুরীর কন্যা ড. চৌধুরী ফেরদৌস সায়মাকে পিতার পক্ষে ভোট চাইতে কুমিল্লায় আসছেন জাতীয় ঐক্যফ্রন্টের সিনিয়র নেতারা।
 কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার (সুয়াগাজী বাজারের উত্তর পাশে ফুলতলী সংলগ্ন স্টেডিয়ামে জনসভার আয়োজন করেছে স্থানীয় বিএনপি ও ঐক্যফ্রন্ট। জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখবেন বিএনপি’র মহাসচিব ও জাতীয় ঐক্যফ্রন্টের মুখপাত্র মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বিশেষ অতিথির বক্তব্য রাখবেন জাতীয় ঐক্যফ্রন্টের সিনিয়র নেতা জেএসডি’র সভাপতি আ.স.ম আবদুর রব ও কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী।এবংস্থানীয় ঐক্যফ্রন্ট  নেতৃবৃন্দ। সভাপতিত্ব করবেন মনিরুল হক চৌধুরীর কন্যা ড. চৌধুরী ফেরদৌস সায়মা।
কুমিল্লা-১০ আসনের বিএনপি’র নির্বাচনী সমন্বয়ক সাবেক ৫নং পঃ জোড়কানন ইউপি চেয়ারম্যান মোস্তফা মোর্শেদ আহমেদ চৌধুরী বলেন, জনসভার প্রস্তুতি চলছে।  আইনশৃংখলা পরিস্থিতি অনুকূলে   থাকলে সমাবেশে গণজোয়ার হবে বলে আশা করেন।সমাবেশ করার জন্য      রিটার্নিং অফিসার ও সদর দক্ষিণ উপজেলা নির্বাহী অফিসার মিয়া মোহাম্মাদ কেয়াম উদ্দীনকে লিখিতভাবে আবেদন করায় অনুমতি দেয়া হয়েছে বলে জানিয়েছেন। কুমিল্লা-১০ আসনের বিএনপি’র নির্বাচনী সমন্বয়ক

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here