1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ঘোড়াঘাটে বিষপান ও ঝুলন্ত অবস্থায় ২ নারীর লাশ উদ্ধার
বাংলাদেশ । বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

ঘোড়াঘাটে বিষপান ও ঝুলন্ত অবস্থায় ২ নারীর লাশ উদ্ধার

আরিফুল ইসলাম জেমন
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২০ জানুয়ারি, ২০২২
  • ৪৫০ বার পড়েছে

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার পৃথক পৃথক স্থান থেকে বিষপানে ও ঝুলন্ত অবস্থায় ২ নারীর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার (২০ জানুয়ারি) বিকেলে উপজেলার ১নং বুলাকীপুর ইউপির কালুপাড়া ও ৩নং সিংড়া ইউপির ঋষিঘাট গ্রামের মানিকউল্লাহ পাড়া থেকে এ লাশ দুটি উদ্ধার করা হয়। এ ঘটনায় ঘোড়াঘাট-হাকিমপুর সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার শরিফ আল রাজিব ও ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু হাসান কবির ঘটনাস্থল পরিদর্শন করেছেন। উদ্ধারকৃতরা হলেন, উপজেলার ঋষিঘাট গ্রামের আব্দুল হাকিমের স্ত্রী খোতেজা বেগম (৬৭) ও বলগাড়ির কালুপাড়া গ্রামের অন্তর চন্দ্র সরকারের স্ত্রী সুজাতা রানী (১৮)।

পুলিশ ও স্থানীয়রা জানান, খোতেজা বেগম পারিবারিক কলহের কারণে বিষপান করায় পরিবারের লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে পরিবারের লোকজন লাশটি বাড়িতে নিয়ে গেলে সেখান থেকে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন। অপরদিকে, নিজ ঘরের তীরের সাথে ঝুলন্ত অবস্থা থেকে সুজাতা রানীর লাশ উদ্ধার করা হয়।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু হাসান কবির জানান, এ ঘটনায় পৃথক দুটি ইউডি মামলা হয়েছে ও লাশ দুটি উদ্ধার করে দিনাজপুর মর্গে পাঠানো হয়েছে। খোতেজা বেগমের (৬৭) ময়না তদন্তের রিপোর্ট ও সুজাতা রানীর স্বামীকে জিজ্ঞাসাবাদ সহ ময়না তদন্তের রিপোর্ট আসার পর ঘটনা দুটি হত্যা না আত্মহত্যা তা জানা যাবে!

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD