1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
দৌলতখানে ভুয়া সেনা কর্মকর্তা আটক
বাংলাদেশ । বুধবার, ০৮ মে ২০২৪ ।। ২৭শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন ।

দৌলতখানে ভুয়া সেনা কর্মকর্তা আটক

সিমা বেগম:
  • প্রকাশিত: বুধবার, ১৯ জানুয়ারি, ২০২২
  • ২৮৩ বার পড়েছে

ভোলার দৌলতখানে এক ভুয়া সেনা কর্মকর্তাকে আটক করেছে পুলিশ।বুধবার(১৯ জানুয়ারি) দুপুরে উপজেলার দক্ষিণ জয়নগর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের আহামদের হাট আলিম মাদ্রাসা এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক হওয়া ওই ব্যক্তির নাম কামরুল ইসলাম তানভির। তার বাড়ি লালমোহন উপজেলার রমাগঞ্জ ইউনিয়নে।

জানা যায়, কামরুল ইসলাম নামের এই ব্যক্তি দীর্ঘদিন যাবৎ ভুয়া সেনা কর্মকর্তা পরিচয় দিয়ে বিভিন্নভাবে মানুষের সঙ্গে প্রতারণা করে আসছিল। বুধবার দুপুরের উপজেলার দক্ষিণ জয়নগর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের বাংলাদেশ সেনাবাহিনীতে সদ্য নিয়োগ পাওয়া মো. নোমানের বাড়িতে যান।এ সময় তিনি নিজেকে সেনাবাহিনীর ওয়ারেন্ট অফিসার পরিচয় দিয়ে তদন্ত কাজে এসেছেন বলে নোমানের কাছ থেকে অর্থ দাবি করেন। পরে তার কথাবার্তায় সন্দেহ হলে স্থানীয়রা তাকে আটক করে পুলিশে দেন।তার কাছ থেকে সেনাবাহিনীর লোগোসহ কিছু কাগজপত্র, সেনাবাহিনীদের কাপড়ের একটি মানিব্যাগ এবং একটি ক্যাপ পাওয়া যায়।দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলার রহমান এসকল তথ্য নিশ্চিত করেছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD