1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
গণমাধ্যমের লোগো ব্যবহার করে ফেন্সিডিল বহন, আটক ২
বাংলাদেশ । সোমবার, ০৬ মে ২০২৪ ।। ২৫শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন

গণমাধ্যমের লোগো ব্যবহার করে ফেন্সিডিল বহন, আটক ২

আতিফ রাসলে :
  • প্রকাশিত: সোমবার, ১৭ জানুয়ারি, ২০২২
  • ৩৮৬ বার পড়েছে

টাঙ্গাইলের নাগরপুর থেকে ৬০২ বোতল ফেনসিডিল ও ভুয়া সাংবাদিকসহ দুই জনকে আটক করেছে র‌্যাব-১২। সোমবার (১৭ জানুয়ারি) দুপুরে টাঙ্গাইল র‌্যাব-১২ সিপিসি ৩-এর কোম্পানি কমান্ডার লে. আব্দুল্লাহ আল মামুন সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য জানান। এর আগে একই দিন বেলা ১১টার দিকে উপজেলার সহবতপুর এলাকায় অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।

আটকৃকতরা হলো, যশোর জেলার বেনাপোল থানার ভবেরবেড় এলাকার বাবুল হোসেনের ছেলে সোহেল রানা (২৮) ও একই জেলার দূর্গাপুর এলাকার মৃত মমতাজ আলীর ছেলে রিয়াজুল ইসলাম (৪৪)। আব্দুল্লাহ আল মামুন জানান, আটককৃতরা দীর্ঘদিন ধরে ফেনসিডিল অবৈধভাবে সীমান্তবর্তী বিভিন্ন জেলা হতে সংগ্রহ করে টাঙ্গাইল জেলার বিভিন্ন এলাকায় মাদক ব্যবসায়ীদের নিকট বিক্রি করতো। তাদের কাছে থেকে ৬০২ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। যার বাজার মূল্য প্রায় ৬ লাখ ২ হাজার টাকা। এ ছাড়াও দুটি প্রাইভেটকার, নগদ টাকা ও দুটি মোবাইল ফোন জব্দ করা হয়। আটককৃতদের বিরুদ্ধের নাগরপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD