1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
নওগাঁয় সড়কের পাশ থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার
বাংলাদেশ । মঙ্গলবার, ০৭ মে ২০২৪ ।। ২৭শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন ।

নওগাঁয় সড়কের পাশ থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার

রুহুল আমিন:
  • প্রকাশিত: সোমবার, ১৭ জানুয়ারি, ২০২২
  • ৫৪৬ বার পড়েছে
নওগাঁয় সড়কের পাশ থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার
নওগাঁয় সড়কের পাশ থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার

নওগাঁয় সড়কের পাশ থেকে সাথী বানু (৩০) নামে এক গৃহবধূর রহস্যজনক মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১৭ জানুয়ারি) সকালে সদর উপজেলার দুবলহাটি ইউনিয়নের দুবলহাটি বাজারে পাশে ডাকাতপাড়া এলাকার সড়কের পাশ থেকে মরদেহটি উদ্ধার করা হয়েছে। নিহত গৃহবধূ বগুড়া জেলার আদমদিঘী উপজেলার সান্তাহার যোগীপুকুর গ্রামের শহিদুল হকের মেয়ে। সদর উপজেলার দুবলহাটি ইউনিয়নে বালাগাড়ী গ্রামের আকরাম হোসেনের স্ত্রী। দুবলহাটি বাজারে আকরাম হোসেনের একটি স্টেশনারি দোকান রয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, গত শনিবার স্বামী-স্ত্রী ঢাকায় বেড়াতে গিয়েছিল। পরদিন রোববার (১৬ জানুয়ারী) সারাদিন স্ত্রীকে নিয়ে সান্তাহার যোগীপুকুর গ্রামের শ^শুর বাড়ি ছিলেন আকরাম হোসেন। দিন শেষে সন্ধ্যার পর মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন তারা। এসময় দুবলহাটির ডাকাতপাড়া এলাকায় পৌঁছলে তাদের পথরোধ করা হয়। একসময় দূর্বত্তরা সাথী বানুর মাথায় আঘাত করলে ঘটনাস্থলেই মারা যান। এসময় আকরাম হোসেন সেখানে অচেতন হয়ে পড়ে ছিলেন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করে। হত্যাকান্ডটি রহস্যজনক বলে মনে করছেন স্থানীয়রা।

আকরাম হোসেন এর আত্মীয় মোজাম্মেল বলেন, তার প্রথম স্ত্রী লিভার জন্ডিস হয়ে মারা যায়। দ্বিতীয় স্ত্রী সাত মাসের অন্তঃস্বত্ত্বা ছিল। মায়ের বাড়ি সাদ খেয়ে তারা বোনের বাড়ি যায় সেখানে দ্বিতীয় স্ত্রী মারা যায়। এরপর তৃতীয় স্ত্রী শুনলাম দূর্বত্তরা তাদের পথরোধ করে হত্যা করেছে। কেন তাকে হত্যা করেছে দূর্বত্তরা সেটা আকরাম হোসেন বলতে পারবেন।

নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, সকালে সংবাদ পেয়ে সড়কের পাশ থেকে সাথী বানুর মরদেহ উদ্ধার করে থানায় নেওয়া হয়। ওই গৃহবধূর মাথার পিছনে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। এ বিষয়ে নিহতের বাবা শহিদুল হক বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD