1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ভোলায় গাঁজা ও কথিত সাংবাদিকসহ দুই মাদক ব্যবসায়ি আটক
বাংলাদেশ । মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ ।। ৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

ভোলায় গাঁজা ও কথিত সাংবাদিকসহ দুই মাদক ব্যবসায়ি আটক

সিমা বেগম:
  • প্রকাশিত: সোমবার, ১৭ জানুয়ারি, ২০২২
  • ৩৯৮ বার পড়েছে

ভোলায় দুই কেজি গাঁজাসহ কথিত এক সাংবাদিকসহ দুই মাদক ব্যবসায়িকে আটক করেছে ইলিশা তদন্ত পুলিশের একটি টিম।সোমবার (১৭ জানুয়ারী) দুপুর দেড়টায় ভোলা সদর উপজেলা ইলিশালঞ্চঘাট ও ইলিশা বাজার থেকে পুলিশের একটি বিশেষ অভিযানে তাদেরকে আটক করা হয়।

আটককৃত দুই মাদক ব্যবসায়ি হলেন, ২নং পূর্ব ইলিশা ইউনিয়নের গুপ্তমুন্সি গ্রামের শফিকুল ইসলাম মাষ্টারের ছেলে মোঃ ইয়াসিন আরাফাত ও চাঁদপুর উপজেলা হাইমচর ইউনিয়নের দক্ষিণ আলগী গ্রামের আব্দুল কাদের মিঝির ছেলে মোঃ জুয়েল মিঝি। এর মধ্যে ইয়াছিন আরাফাতের কাছ থেকে দৈনিক ভোলা দর্পণ নামে একটি পত্রিকার মেয়াদোত্তীর্ণ একটি সাংবাদিক কার্ড জব্দ করা হয়।

এ ঘটনায় মাদক অভিযানে যাওয়া ইলিশা পুলিশ তদন্ত কেন্দ্রের সহকারী উপ-পরিদর্শক (এ এস আই) মোঃ সুজন মাঝিসহ পুলিশের দুই সদস্য গুরুতর আহত হন। ইলিশা পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এস আই) মোঃ শেখ ফরিদ উদ্দিন জানান, বেলা ১২টার দিকে ইলিশালঞ্চঘাট থেকে জুয়েল মিঝিকে দুই কেজি গাঁজাসহ আটক করা হয়।

আটকের পর পুলিশ তদন্ত কেন্দ্রে তাকে জিজ্ঞাসাবাদ করা হলে সে জানায় ওই গাঁজা সে ইয়াছিন আরাফাতের কাছে হস্তান্তর করবে। পরে পুলিশের টিমটি সাদা পোশাকে জুয়েলকে নিয়ে ইয়াছিনের ঠিকানায় যায়। পরে ইয়াছিন জুয়েলের কাছ থেকে গাঁজার ব্যাগটি হাতে নিয়ে চলে যাওয়ার সময় পুলিশ তাকেও আটক করে।

পুলিশ আরও জানায়, জুয়েল প্রায়ই ইয়াছিনের কাছে মাদকদ্রব্য সরবরাহ করতো এমনটি জুয়েল প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন। আহত দুই পুলিশ সদস্যকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হচ্ছে। আটককৃতদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণের প্রস্তুতি চলছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD