1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ভোলায় নির্বাচনে হেরে হত্যার ভয়ে এলাকা ছাড়া মেম্বার প্রার্থীসহ ১৫ নেতাকর্মী
বাংলাদেশ । রবিবার, ১২ মে ২০২৪ ।। ২রা জিলকদ, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
মাছ মারতে যাওয়ার পথে জেলেরই মর্মান্তিক মৃত্যু!! স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন

ভোলায় নির্বাচনে হেরে হত্যার ভয়ে এলাকা ছাড়া মেম্বার প্রার্থীসহ ১৫ নেতাকর্মী

আর জে শান্ত :
  • প্রকাশিত: রবিবার, ১৬ জানুয়ারি, ২০২২
  • ৪৮৪ বার পড়েছে

৫ম ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের পর থেকে এলাকা ছাড়া হয়েছেন ভোলা সদর উপজেলার আলীনগর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের পরাজিত মেম্বার প্রার্থী জুয়েল মাল সহ অন্তত ১৫ নেতা-কর্মী। ৫ম ধাপের ইউনিয়ন পরিষদ নিবার্চনে সারা সারা দেশের ন্যায় ভোলা সদর উপজেলার ১২ ইউনিয়নে ও ইউপি নির্বাচন অনুষ্ঠিত হয়। ৫ম ধাপে অনুষ্ঠিত ৫ জানুয়ারীর নির্বাচনে আলীনগর ইউনিয়নের ৭ নং ওয়ার্ড নির্বাচন করেন মেম্বার প্রার্থী জুয়েল মাল। নির্বাচনে পরাজিত হন জুয়েল মাল। নির্বাচনের ফলাফল ঘোষণার পর থেকেই বিজয়ী মেম্বার মাকসুদুর রহমান ও তার কর্মী-সমর্থকদের অব্যাহত হামলা ও মারধর চলতে থাকে বলে অভিযোগ উঠেছে। পরাজিত প্রার্থী জুয়েল মাল কে হত্যার হুমকি দেন বিজয়ী প্রার্থী মেম্বার মাকসুদুর রহমান। হত্যা ও হামলার ভয়ে পরাজিত মেম্বার প্রার্থী জুয়েল মাল ও তার কর্মী সহ অতন্ত ১৫ জন এলাকা ছেড়ে পালিয়ে বেড়াচ্ছেন।

সরজমিনে গিয়ে দেখা যায়, এলাকা ছেড়ে আসা জুয়েল মাল (৩৮) নামে মেম্বার প্রার্থীর বৃদ্ধা মা মমতাজ বেগম (৬৫) ছেলের সন্ধানের জন্য বসে কাঁদছেন। এ সময়ে তিনি বলেন, ১২ দিন হইছে আমার পোলাগো দেহা নাই। আমার ছেলে ভোটে দাঁড়াও তে মাসুদ মেম্বার ও তার লোকজন ভোটের মধ্যে জুয়েল কে বসিয়ে দেওয়ার অনেক চেষ্টা করেছিলো। ভোটের সময় থেকে শুরু এখনো আমার বাসার সামনে মাকসুদের লোকজন বোম মারে, যারা জুয়েলের সমর্থন করছিলো তাদেরও হুমকি দিচ্ছে। এছাড়া আমাদের বসত ভিটা দখলের পাতারা করছে তারা। আমার পাঁচ ছেলে ইকবাল (৪০), জুয়েল (৩৮), সোহেল (৩৬), সোহেব (৩৪), রাজ মিয়া (২৮) সহ জুয়েলের কর্মী মোঃ সবুজ (৩৪), আল-আমিন (৩০), বিল্লাল (২৮), মোতালেব (১৮), সাব্বির আলী(১৭) আয়াবু আলী (২০) ও ফারুক (৫৫) সহ অনেকে এলাকায় আসতে পারে না মাকসুদ মেম্বারের ভয়ে। তারা বিভিন্ন জায়গায় তাদের স্বজনের বাড়িতে আশ্রয় নিয়েছেন। ভোটে হারজিত আছে, তাই বলে এইরকম অত্যাচার আর সইতে পারছিনা। আমরা প্রশাসনের কাছে অনুরোধ করছি তারা দ্রুত এটার সমাধান যেন দেন।

এ ব্যাপার অভিযুক্ত মাকসুদুর রহমানের সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি বিষয়টি অস্বীকার করে বলেন, এ বিষয় আমি কিছুই জানি না। নির্বাচন শেষে আমি ঐ প্রার্থীর বাড়ীতে গিয়ে বলে আসছি নির্বাচন শেষ আমার কোন বিপক্ষও নেই , আমার সবাই মিলেমিশে এলাকার উন্নয়নের জন্য এক সাথে কাজ করে যাবো।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD