1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুমিল্লায় প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেফতার
বাংলাদেশ । শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

কুমিল্লায় প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেফতার

নেকবর হোসেন :
  • প্রকাশিত: মঙ্গলবার, ১১ জানুয়ারি, ২০২২
  • ২৩২ বার পড়েছে

কুমিল্লায় পরিকল্পিত ভাবে নারীদের দিয়ে ফাঁদ পেতে কৌশলে জিম্মি করে, র‌্যাব পরিচয়ে প্রতারক চক্রের তিন নারীসহ ৫ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব।  মঙ্গলবার র‌্যাব ১১ সিপিসি ২ কুমিল্লার উপ-পরিচালক মেজর মোহাম্মদ সাকিব হোসেন কুমিল্লা কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য গনমাধ্যম কর্মীদের তুলে ধরেন।

তিনি জানান, দীর্ঘদিন ধরে একটি চক্র পরিকল্পিত ভাবে নারীদের ব্যবহার করে ফাঁদ পেতে, কৌশলে মানুষকে জিম্মি করে, র‌্যাব সদস্য পরিচয় দিয়ে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ করে আসছিলো। এমন অভিযোগে সোমবার রাতে কুমিল্লার জেলার কোতয়ালী থানার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তিন নারীসহ ৫ জনকে আটক করা হয়। আটককৃতদের কাছ থেকে নগদ টাকা, র‌্যাবের ব্যবহৃত পোশাক, মোবাইল ফোন উদ্ধার করা হয়।

আটককৃতরা হলো, কুমিল্লার দক্ষিন চর্থা গ্রামের মোঃ আনোয়ার হোসেন(৩৫), সদর দক্ষিন থানার দিশাবন গ্রামের জুম্মন মিয়া(২৫), চান্দিনা থানার অম্বলপুর গ্রামের জোসনা আক্তার(২৫), কোতয়ালী থানার আড়াইওড়া গ্রামের হাসি আক্তার(২৪) এবং তার আপন ছোট বোন মিন্নি আক্তার(১৮)। আটককৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের পূর্বক আদালতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD