1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুমিল্লার দেবিদ্বার নির্বাচিত হলে ফ্রি সাপ ধরে দেওয়ার আশ্বাস মেম্বার প্রার্থীর
বাংলাদেশ । রবিবার, ১৯ মে ২০২৪ ।। ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ

কুমিল্লার দেবিদ্বার নির্বাচিত হলে ফ্রি সাপ ধরে দেওয়ার আশ্বাস মেম্বার প্রার্থীর

নেকবর হোসেন : 
  • প্রকাশিত: সোমবার, ১০ জানুয়ারি, ২০২২
  • ২০৯ বার পড়েছে

কুমিল্লার দেবিদ্বার উপজেলার গুণাইঘর উত্তর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী।তিনি নির্বাচিত হলে ফ্রিতে এলাকার সাপ ধরে দেবেন বলে আশ্বাস দিয়েছেন এক ব্যক্তি। শনিবার সন্ধ্যায় সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এমন ঘোষণা দেন ওই প্রার্থী। তিনি সেখানে লেখেন,গুণাইঘর উত্তর ইউনিয়ন থেকে মেম্বার হলে, সাপ ধরা ফ্রি, সিঙ্গা লাগানো ফ্রি, পোকা খোলা ফ্রি করে দেবো। মোটকথা ওঝা-কবিরাজি কাজগুলো ফ্রি করে দেবো, মাদক সন্ত্রাস দমন করবো।’ ইতোমধ্যে তার ফেসবুকের মন্তব্যটি নিয়ে এলাকাজুড়ে আলোচনার সৃষ্টি হয়েছে।

খোঁজ নিয়ে জানা যায়, ওই মেম্বার প্রার্থী ইউনিয়নের ৯নং ওয়ার্ডের গুণাইঘর গ্রামের বেদে বাড়ির মোহাম্মাদ মিয়া হোসেন বেদে সর্দারের ছেলে মো. আলাউদ্দিন কবিরাজ (৩২)। তিনি বাংলাদেশ বেদে সমাজকল্যাণ সমিতির সভাপতি।সাপ হাতে আলাউদ্দিন আলাউদ্দিন বলেন,আমার বাবা বেদে সর্দার। তিনি সাপ ধরতে গিয়ে মারা গেছেন। ১৯৯৬ সালে আমার বাবা এই গুণাইঘর ইউনিয়ন থেকে ডাকাত দমন করেছেন। নির্বাচিত হলে আমিও মানুষের পাশে থেকে অন্যায়ের বিরুদ্ধে কাজ করবো। তবে আমি আল্লাহকে সাক্ষী করে বলছি, আমার মূল লক্ষ্য হলো, মানুষের জন্য কাজ করে যাবো। সাপে কামড়ালে ফ্রিতে চিকিৎসা দেবো।

স্থানীয় স্কুল শিক্ষক মো. ইব্রাহীম মোল্লা বলেন,আলাউদ্দিন আমাদের এলাকার একজন ভালো মানুষ। তিনি সাপ ধরে সংসার চালান। তার নির্বাচনে অংশগ্রহণ ও ভিন্নরকম এই প্রচারণায় আমরা আসলে আনন্দিত। তার সঙ্গে আরও চার জন মেম্বার প্রার্থী আছেন। তবে সবার চেয়ে তার প্রচারণা ও প্রতিশ্রুতি ভিন্ন রকম।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD