1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
চাঁদপুরের কচুয়ায় বিআরটিসি বাসের চাপায় দুই যুবক নিহত
বাংলাদেশ । শনিবার, ১৮ মে ২০২৪ ।। ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
জামালগঞ্জে নদীর ওপর সেতু না থাকায় জনদুর্ভোগ চরমে!! মাছ মারতে যাওয়ার পথে জেলেরই মর্মান্তিক মৃত্যু!! স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

চাঁদপুরের কচুয়ায় বিআরটিসি বাসের চাপায় দুই যুবক নিহত

কবির হোসেন মিজি:
  • প্রকাশিত: সোমবার, ১০ জানুয়ারি, ২০২২
  • ২২১ বার পড়েছে

মাত্র দেড় মাসের ব্যবধানে চাঁদপুরের কচুয়ায় আবারো বিআরটিসি বাস-ট্রাক সংঘর্ষে ট্রাকের ২ হেলপার নিহত হয়েছে। ১০ জানুয়ারি সোমবার বেলা ১১টার দিকে কচুয়া-গৌরিপুর-সাচার সড়কের শিমুলতলী নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, উপজেলার বুধুন্ডা গ্রামের সেলিম মিয়ার ছেলে সজীব হোসেন (২০) ও সাচার গোপিরদিঘীর পাড় গ্রামের আনোয়ার হোসেনের ছেলে আতিক (১৫)।

ট্রাক চালক মেহেদী হাসান, তারা বেলা ১১টার দিকে সাচার থেকে তেগুরিয়ার উদ্দেশ্যে যাওয়ার পথিমধ্যে শিমুলতলী এলাকায় পৌছলে ঢাকা থেকে লক্ষীপুরগামী একটি বিআরসিটি বাস তাদের ট্রাককে পেছন থেকে ধাক্কা দেয়। এতে ট্রাকটি পাশ্ববর্তী ডোবায় পড়ে যায়। ঘটনাস্থলেই সজীব ও আতিক নিহত হয় এবং চালক মেহেদী হাসান ও ট্রাকের মালিক ফুল মিয়া গুরুতর আহত হয়। এসময় স্থানীয় লোকজন ছুটে এসে নিহত ও আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকতার (ওসি) মো. মহিউদ্দিন ঘটনা সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেছে তাৎক্ষণিত ঘটনাস্থলে ছুটে যায় পুলিশ। নিহতদের উদ্ধার করা হয়েছে। তবে বাস চালককে আটক করা যায়নি। সাচার ইউপি চেয়ারম্যান মনির হোসেন বলেন, কচুয়া-গৌরিপুর-সাচার সড়কটি খুবই ঝুঁকিপূর্ন। এ সড়কে বিআরটিসি বাস চলার যোগ্য না। আমরা চার লাইন বিশিষ্ট রাস্তা নির্মানের দাবি করছি।

এদিকে এই ঘটনায় নিহতের বাড়িতে চলছে শোকের মাতম। উল্লেখ : গত ২৫ নভেম্বর কচুয়ার হাজীগঞ্জ-কচুয়া-গৌরিপুর সড়কে বিআরটিসি বাসের চাপায় সিএনজিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত হয়। ওই ঘটনায় নিহতদের তিনজনই কুমিল্লার সরকারি ভিক্টোরিয়া কলেজের মাস্টার্সের পরীক্ষার্থী ছিলেন। তারা হলেন, উপজেলার দোয়াটি এলাকার মৃত রাজকুমারের মেয়ে ঊর্মি মজুমদার উমা (২৪), কোয়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে মাহাবুব আলম (২২) এবং নিশ্চিন্তপুরের মোনাত মিয়ার ছেলে সাদ্দাম হোসেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD