1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
নওগাঁয় বেগম খালেদা জিয়ার সুচিকিৎসার দাবিতে বিএনপির সংবাদ সম্মেলন
বাংলাদেশ । বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ।। ১৭ই রমজান, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

নওগাঁয় বেগম খালেদা জিয়ার সুচিকিৎসার দাবিতে বিএনপির সংবাদ সম্মেলন

রুহুল আমিন:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৬ জানুয়ারি, ২০২২
  • ৪৩৭ বার পড়েছে

বেগম খালেদা জিয়ার সু-চিকিৎসা ও মুক্তির দাবিতে নওগাঁয় জনসভা সফল করার লক্ষ্যে সংবাদ সম্মেলন করেছে জেলা বিএনপি। বৃহস্পতিবার দুপুরে শহরের কেড়ির মোড় বিএনপি’র দলীয় কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে জেলা বিএনপির আহবায়ক হাফিজুর রহমান বলেন, জেলা বিএনপির উদ্যোগে গত ২৮ ডিসেম্বর খালেদা জিয়ার সু-চিকিৎসা ও মুক্তির দাবিতে শহরের নওজোয়ান মাঠ এক জনসভার আয়োজন করা হয়। কিন্তু এই জনসভা বানচালের চেষ্টায় একই সময় একই মাঠে যুবলীগও কর্মসূচি ঘোষণা করলে জেলা প্রশাসন পৌরসভা এলাকায় ১৪৪ ধারা জারি করে। পরে প্রশাসনের অনুমতি না পেয়ে কেন্দ্রীয় নেতাদের সিধান্তে জনসভা স্থগিত করা হয়।

তিনি আরো বলেন, একই দাবিতে চলতি মাসের ১২ জানুয়ারি জনসভার জন্য শহরের তিনটি স্থান ব্যাবহারের অনুমতি চেয়ে আবারও স্থানীয় প্রশাসনের নিকট সার্বিক নিরাপত্তা ও সহযোগীতা চেয়ে আবেদন করা হয়েছে। তাই ১২ জানুয়ারি জনসভা সফল করতে সার্বিক সহযোগিতা কামনা করেন প্রশাসনের।

এসময় জেলা বিএনপি’র যুগ্ন আহবায়ক নাসির উদ্দিন আহমেদ ও রফিকুল আলম, নওগাঁ পৌরসভার মেয়র নজমুল হক সনি, সাবেক সাধারন সম্পাদক জাহিদুল ইসলাম ধলুসহ বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD