1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
রায়পুরে সড়ক দুর্ঘটনায় যুবকের মৃত্যু
বাংলাদেশ । শুক্রবার, ০৩ মে ২০২৪ ।। ২৩শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

রায়পুরে সড়ক দুর্ঘটনায় যুবকের মৃত্যু

মো: আবদুল কাদের:
  • প্রকাশিত: বুধবার, ৫ জানুয়ারি, ২০২২
  • ২৮৯ বার পড়েছে

লক্ষ্মীপুরের রায়পুরে রাখালিয়ায় ঢাকা এক্সপ্রেস নামক দ্রুতগামী যাত্রীবাহী বাসের ধাক্কায় মো. আরিফ হোসেন (২৩) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে রায়পুর মহাসড়কের রাখালিয়ায় ঢাকা থেকে রায়পুরগামী ঢাকা এক্সপ্রেস নামের বাসের ধাক্কায় এ মৃত্যুর ঘটনা ঘটে। আরিফ রায়পুর পৌর শহরের দেনায়েতপুর গ্রামের মুন্নার ছেলে। তিনি একজন ব্যবসায়ী ছিলেন।

আজ সকালে কাস্টমারদের কাছ থেকে বকেয়া টাকা কালেকশান শেষে কর্মস্থলে ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে বলে জানা যায়।বিষয়টি নিয়ে রায়পুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শিপন বড়ুয়া বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ প্রেরণ করি এবং ঘাতক বাসটি আটক করি। লাশ ময়না তদন্তের জন্য সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD