1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুমিল্লার চান্দিনায় নৌকার সমাবেশে ম্যাজিস্ট্রেট অবরুদ্ধ
বাংলাদেশ । শুক্রবার, ১০ মে ২০২৪ ।। ২৯শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন ।

কুমিল্লার চান্দিনায় নৌকার সমাবেশে ম্যাজিস্ট্রেট অবরুদ্ধ

নেকবর হোসেন:
  • প্রকাশিত: মঙ্গলবার, ৪ জানুয়ারি, ২০২২
  • ২০৫ বার পড়েছে

কুমিল্লার চান্দিনায় ইউপি নির্বাচনে নৌকার প্রার্থীর সমাবেশে আচরণবিধি লঙ্ঘনের বিষয়ে জানাতে চাইলে নির্বাহী ম্যাজিস্ট্রেটকে অবরুদ্ধ করে রাখা হয়। এ ঘটনায় শতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে মামলা করা হয়েছে। সোমবার (৩ জানুয়ারি) দুপুরে কুমিল্লা জেলা প্রশাসক কার্যালয়ের পেশকার মোস্তফা কামাল মুন্সী বাদী হয়ে ৪ জনের নাম উল্লেখ করে আজ্ঞাত ১০০ জনকে আসামি করে চান্দিনা থানায় মামলাটি করেন।

নামীয় আসামিদের মধ্যে রয়েছেন,বরকরই ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি হৃদয় মজুমদার (২২), তাঁতী লীগের চান্দিনা উপজেলা সদস্য সচিব মো. মোজাম্মেল হক (৩৫), স্থানীয় যুবলীগ নেতা মো. শাহীন মিয়া (৩০) ও ভুট্টু (৩৭)। মামলার বিবারণে উল্লেখ করা হয়,গত(২ জানুয়ারি) বরকরই ইউনিয়নের বরকরই সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী মো. সাইফুল ইসলাম শিপন নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করে জনসভার আয়োজন করেন। খবর পেয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ গোলাম মোস্তফা সেখানে গিয়ে প্রার্থীকে আচরণবিধি ভঙ্গের বিষয়ে জিজ্ঞেস করেন। এ সময় তার প্রায় শতাধিক সমর্থক উত্তেজিত হয়ে সরকারি কর্তব্য পালনে বাধা প্রদানসহ নির্বাহী ম্যাজিস্ট্রেটকে অবরুদ্ধ করে। এক পর্যায় দেবীদ্বার সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আমিরুল্লাহ্, চান্দিনা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তারা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD