1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
বিদ্যুতের আগুনে প্রাণ গেলো এক কলেজ শিক্ষার্থীর
বাংলাদেশ । বুধবার, ০৮ মে ২০২৪ ।। ২৭শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন ।

বিদ্যুতের আগুনে প্রাণ গেলো এক কলেজ শিক্ষার্থীর

আতিফ রাসেল:
  • প্রকাশিত: সোমবার, ৩ জানুয়ারি, ২০২২
  • ৭৬০ বার পড়েছে

টাঙ্গাইলের ভূঞাপুরে বিদ্যুতের আগুনে ঝলসে সোহাগ মিয়া (২০) নামের এক কলেজ শিক্ষার্থী নিহত হয়েছেন। সোমবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ভূঞাপুর কেন্দ্রীয় মসজিদ মার্কেটের ৩য় তলায় এ ঘটনা ঘটে। সোহাগ মিয়া ভূঞাপুর ইবরাহীম খাঁ সরকারি কলেজে অনার্স তৃতীয় বর্ষের বাংলা বিভাগের শিক্ষার্থী। স্থানীয় রনি কম্পিউটার ট্রেনিং সেন্টারে কম্পিউটার অপারেটর হিসেবে কাজ করতেন। তিনি জামালপুর সদর উপজেলার কাস্টসিংগা গ্রামের আয়নাল হকের ছেলে।

স্থানীয়রা জানায়, কাজের জন্য সোহাগ মসজিদ মার্কেটের তৃতীয় তলার একটি কক্ষ থেকে স্টিলের মই আনতে গিয়ে ১১কেভি তারের সঙ্গে জরিয়ে পড়েন। এতে মুহূর্তে বিদ্যুতের আগুনে ঝলসে তার মৃত্যু হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিস সদস্যরা আগুন নিয়ন্ত্রণে আনে। এ বিষয়ে ভূঞাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল ওহাব জানান, স্টিলের মই আনতে গিয়ে বিদ্যুতের তারে আগুন লেগে ঘটনাস্থলেই ওই শিক্ষার্থী মারা যায়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD