‘মৌলিক গল্পের ছবিতে অভিনয় করতে চাই’

50

জোভান। মডেল ও অভিনেতা। সম্প্রতি ‘প্রজাপতির সংসার’ শিরোনামে একটি ওয়েব সিরিজে অভিনয় করেছেন তিনি। কথা হলো তার সঙ্গে-

‘প্রজাপতির সংসার’-এর কাহিনী সমসাময়িক অন্যান্য গল্প থেকে কতটা আলাদা?

একটি নতুন বিবাহিত দম্পতির সংসারের খুনসুটির গল্প নিয়ে ওয়েব সিরিজটি নির্মিত হয়েছে। প্রেম, ভালোবাসার সঙ্গে পরিবারের দু’জন মানুষের মধ্যে যে সম্পর্কের টানাপড়েন সৃষ্টি হয়, তা এতে তুলে ধরা হয়েছে। পারিবারিক জীবনে ঘটে যাওয়া চেনা-জানা গল্প সবাই উপভোগ করতে পারবেন। তবে গল্প বলার ধরনটা অবশ্যই ভিন্ন। পরিচালক আর বি প্রীতমও নির্মাণে বেশ বৈচিত্র্য রাখার চেষ্টা করেছেন। সব মিলিয়ে ওয়েব সিরিজটিতে দর্শক নতুনত্বের স্বাদ পাবেন।

ওয়েব সিরিজে কাজ করার প্রতি আগ্রহী কেন হলেন?

প্রজাপতির সংসারের বাইরেও কিন্তু আমি এর আগে পাঁচটি ওয়েব সিরিজে অভিনয় করেছি। নতুন মাধ্যমে কাজ করার প্রতি সবার আগ্রহ কাজ করে। ওয়েব সিরিজে কন্টেন্ট একটু ভিন্ন ধরনের হয়। নির্মাণ থেকে শুরু করে পোস্টার, টিজার সবকিছুতেই বৈচিত্র্য থাকে। তবে অনেকেই মনে করেন, টিভি নাটক ও ওয়েব সিরিজে পার্থক্য রয়েছে। কিন্তু দুটি মাধ্যমের মূল উদ্দেশ্যই হলো দর্শককে ভালো গল্প উপহার দেওয়া। এ ছাড়া একজন অভিনেতাকে যে কোনো মাধ্যমে নিজের সর্বোচ্চটাই দিতে হয়।

সমসাময়িক অনেকেই চলচ্চিত্রে অভিনয় করছেন। আপনাকে কবে দেখা যাবে?

আপাতত সে ধরনের ইচ্ছা নেই। অনেকেই আমাকে চলচ্চিত্রে অভিনয়ের

পরামর্শ দিয়েছেন। অফারও এসেছে। কিন্তু এ মুহূর্তে ছোটপর্দার কাজ নিয়ে ব্যস্ততা বেশি। তবে এটা ঠিক, আমার সমসাময়িক সিয়াম চলচ্চিত্রে বেশ ভালো করছে। আমিও এর আগে একটি ছবিতে অভিনয় করেছিলাম। কিন্তু কাজ করার পর মনে হয়েছে, নিজেকে আরও সময় দিতে হবে। আর চলচ্চিত্রে একটি চরিত্রের জন্য অনেক সময় দিতে হয়। তাই কিছুদিন সময় নিচ্ছি। তবে মৌলিক গল্পের চলচ্চিত্রে অভিনয়ে আপত্তি নেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here