1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
৯নং বালিয়া ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান-মেম্বারদের দায়িত্ব গ্রহণ
বাংলাদেশ । শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

৯নং বালিয়া ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান-মেম্বারদের দায়িত্ব গ্রহণ

কবির হোনেন মিজি :
  • প্রকাশিত: রবিবার, ২ জানুয়ারি, ২০২২
  • ২৩৩ বার পড়েছে

চাঁদপুর সদর উপজেলার ৯নং বালিয়া ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান-মেম্বারদের দায়িত্ব গ্রহণ উপলক্ষে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়েছে। ২ জানুয়ারি রোববার দুপুরে ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে এই দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়। মিলাদ পূর্বক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল ইসলাম নাজিম দেওয়ান।

বালিয়া ইউনিয়ন পরিষদের সদ্য সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মো. তাজুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবিদা সুলতানা, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আজিজ খান বাদল, নবনির্বাচিত বালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিক উল্লাহ মাস্টার, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল হান্নান মিয়াজী, সাংগঠনিক সম্পাদক ওমর ফারুক তালুকদার, সদর উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক তাজুল ইসলাম মিজি প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে নুরুল ইসলাম নাজিম দেওয়ান বলেন, দায়িত্ব সবার ভাগ্যে জোটে না। এটি মহান আল্লাহ নির্ধারণ করে দেন। জনপ্রতিনিধি হওয়া অনেক বড় সৌভাগ্যের। এই পরিষদের সাবেক চেয়ারম্যান এলাকার উন্নয়নে ব্যাপক কাজ করছে। আমি অনুরোধ করব সেই ধারাবাহিকতা ধরে রেখে বর্তমান চেয়ারম্যানও সরকারের উন্নয়ন কাজকে আরও এগিয়ে নেবেন।

সদ্য বিদায়ী চেয়ারম্যানের বক্তব্য মোঃ তাজুল ইসলাম মিজি বলেন, আমি সৌভাগ্যবান যে জননেত্রী শেখ হাসিনার মনোনীত নৌকা প্রতীকে নির্বাচন করে আমি চেয়ারম্যান হয়েছি। জনগণের ভোটে চেয়ারম্যান হবার পর এলাকার উন্নয়নে সততা এবং নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেছি।

তিনি বলেন, আমার দায়িত্ব পালনকালে পাঁচ বছরের মধ্যে গত দুই বছর করোনার দুর্যোগের মধ্যে কেটেছে। এই দুর্যোগে আমি সরকারের যত সহযোগীতা জনগণের কাছে পৌঁছে দিয়েছি। পাশাপাশি আমার ব্যক্তিগত অর্থে এলাকার অসহায় মানুষের বাড়ি বাড়ি নিজে খাবার পৌঁছে দিয়েছি। যার কারণে পরপর দুইবার আমি শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। তবুও দায়িত্ব পালনকালে আমার অগোচরে কোন ভুলত্রুটি থেকে থাকলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। আমার অসমাপ্ত কাজগুলো বর্তমান চেয়ারম্যান সম্পন্ন করবেন বলে আমি আশা রাখি। আমি আমৃত্যু বালিয়া ইউনিয়নবাসীর সেবা করে যাব।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD