1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ঝালকাঠিতে চালককে হত্যা করে ইজিবাইক ছিনতাই,গ্রেফতার-৩
বাংলাদেশ । মঙ্গলবার, ০৭ মে ২০২৪ ।। ২৬শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন ।

ঝালকাঠিতে চালককে হত্যা করে ইজিবাইক ছিনতাই,গ্রেফতার-৩

কঞ্জন কান্তি চত্রুকর্তী:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, ২০২১
  • ২৮৫ বার পড়েছে

ঝালকাঠি-বরিশাল আঞ্চলিক মহাসড়কে ইজিবাইক চালক সোবহান খলিফা (৬০) কে হত্যা করে ইজিবাইক ছিনতাইয়ের ঘটনায় জড়িত সন্দেহে তিন জনকে গ্রেফতার করেছে নলছিটি থানা পুলিশ। বুধবার (২৯ ডিসেম্বর) বিকেলে নলছিটি থানা পুলিশের উপ-পরিদর্শক মফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। গ্রেফতারকৃতরা হলো মিন্টু(৫২),রুবেল হাওলাদার (৩৫) ও জসিম (৩৮)। নিহত সোবহান খলিফা নলছিটি উপজেলার তিমিরকাঠি এলাকার মৃত রশিদ খলিফার ছেলে।

মামলার তদন্তকারি কর্মকর্তা জানান, গোপন সংবাদের ভিত্তিতে বরিশালের বাকেরগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে শ্বশুর বাড়ি থেকে মিন্টুকে গ্রেফতার করা হয়। তাৎক্ষনিক জিজ্ঞাসাবাদে তার দেয়া তথ্যের ভিত্তিতে পৃথক অভিযানে বরিশাল বন্দর থানা থেকে রুবেল ও জসিম কে গ্রেফতার করা হয়।

তিনি আরো জানান, আটককৃতরা মূলত একটি সংঘবদ্ধ ছিনতাইকারী চক্র। অভিযানকালে তাদের কাছ থেকে একটি প্রাইভেট কার জব্দ করা হয়েছে। এই চক্রের সদস্যরা উক্ত প্রাইভেটকারটি ব্যবহার করে তারা বিভিন্ন স্থানে ছিনতাই করতো। নলছিটি থানার পরিদর্শক (তদন্ত) মনোরঞ্জন মিস্ত্রি বলেন, ইজিবাইক ছিনতাই ঘটনায় তিন জনকে গ্রেফতার করে দুপুরেই আদালতে সোপর্দ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD