1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
মজা খাওয়ানোর প্রলোভনে রূপগঞ্জে তৃতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ
বাংলাদেশ । শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

মজা খাওয়ানোর প্রলোভনে রূপগঞ্জে তৃতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ

নজরুল ইসলাম
  • প্রকাশিত: রবিবার, ১২ ডিসেম্বর, ২০২১
  • ২৪১ বার পড়েছে

রূপগঞ্জে মজা খাওয়ানোর কথা বলে ৮ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। মুমূর্ষু অবস্থায় শিশুটিকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়। শনিবার রাত সাড়ে ৮টার দিকে রূপগঞ্জ থানায় মামলাটি করেন শিশুটির পিতা আমজাদ হোসেন। তিনি কাঞ্চন পৌরসভার ৯ নং ওয়ার্ডের নির্বাচিত বর্তমান কাউন্সিলর। তবে এখনও পুলিশ অভিযুক্তদের গ্রেফতার করতে পারনি।

মামলায় বলা হয়, উপজেলার কালাদী লস্কারবাড়ীরটেক এলাকার একটি কিন্ডারগার্টেন স্কুল থেকে এবার শিশুটি ৩য় শ্রেণিতে উত্তীর্ণ হয়েছে। শুক্রবার সন্ধ্যা ৬টায় উপজেলার হাটাব সিটি মার্কেটের সামনে যায় তার মেয়ে ও তার স্ত্রীর বড় ভাইয়ের ৭ বছর বয়সি মেয়ে। ওই সময় অজ্ঞাতনামা ২ থেকে ৩ ব্যক্তি তাদের মজা খাওয়ানোর প্রলোভন দেখিয়ে মার্কেটের পার্শ্ববর্তী একটি ঘরের পেছনে নিয়ে যাওয়ার পথে তার সমন্ধির মেয়ে অজ্ঞাতনামা একজনের হাতে কামড় দিয়ে দৌড়ে তাদের বাড়ির দিকে চলে যায়। কিন্তু বাদীর শিশুকন্যাকে অজ্ঞাতনামা লম্পটরা ধর্ষণ করে পালিয়ে যায়।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ এ এফএম সায়েদ জানান, মামলা হয়েছে। মামলাটি রেকর্ড হওয়ার পর পুলিশ আসামিদের ধরতে অভিযান শুরু করছে। খুব শীগ্রই আসামীদের আইনের আওতায় আনব ইনশায়াল্লাহ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD