1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কঠোর লকডাউনের ৮ম দিনে প্রশাসন ও সেনাবাহিনীর টহল
বাংলাদেশ । শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

কঠোর লকডাউনের ৮ম দিনে প্রশাসন ও সেনাবাহিনীর টহল

মো. তাসলিম উদ্দিন
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১
  • ৩০৯ বার পড়েছে

ব্রাহ্মণবাড়িয়া বিশ্বরোড় চৌরাস্তায় করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে প্রশাসনের টহল ও মোবাইল কোর্ট পরিচালনা করা হয়েছে। বৃহস্পতিবার(৮ জুলাই ) বিকাল চারটার দিকে খাঁটিহাতা হাইওয়ে বিশ্বরোড় মোড়ে চৌরাস্তায় ঢাকা- সিলেট মহা- সড়কে সরকার কর্তৃক জারিকৃত নির্দেশনা বাস্তবায়নের জন্য কঠোর লকডাউনের ৮ম দিনে প্রশাসন এ মোবাইল কোর্ট ও টহল পরিচালনা করেন।

সরকারি নির্দেশনা অমান্য করায় ১২ টি মামলা বার জনকে ১২ হাজার ১ শত টাকা জরিমানা করা হয়েছে। মোবাইল কোর্ট ও টহল পরিচালনা করার সময় উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ঈমামা বানিন, ক্যাপ্টেন মো. মাজহার, খাঁটিহাতা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মো. শাহজালাল আলমসহ বাংলাদেশ সেনাবাহিনী এর সদস্যগণ।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ঈমামা বানিন বলেন, সরকারের নির্দেশনা গুলো মেনে চলার জন্য। ঘরে থাকুন, স্বাস্থ্য বিধি মেনে চলুন। নিয়মিত মাস্ক পরুন। তিনি আরোও বলেন সরকার কর্তৃক জারিকৃত নির্দেশনা বাস্তবায়নের জন্য প্রশাসন এ মোবাইল কোর্ট ও টহল পরিচালনা অব্যাহত রাখবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD