1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
সরকার খালেদা জিয়াকে ইচ্ছা করে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে- আফরোজা আব্বাস
বাংলাদেশ । শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

সরকার খালেদা জিয়াকে ইচ্ছা করে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে- আফরোজা আব্বাস

আর জে শান্ত:
  • প্রকাশিত: শনিবার, ৪ ডিসেম্বর, ২০২১
  • ২৮৬ বার পড়েছে

জাতীয়তাবাদী মহিলা দলের কেন্দ্রীয় সভাপতি আফরোজা আব্বাস বলেছেন, বেগম খালেদা জিয়া ১৯৭১ এর প্রথম নারী মুক্তিযোদ্ধা। যার অনুপ্রেরণায় বাংলাদেশের নারীরা মুক্তিযুদ্ধে ঝাঁপিয়ে পড়েছিলেন। তিনি দেশের জন্য নিজের জীবন বিপন্ন করেছেন, স্বামী-সন্তানকে বিসর্জন দিয়েছেন। কিন্তু দেশের মাটি ও মানুষকে ছেড়ে যাননি। আজ সেই নেত্রী এই অবৈদ সরকারের রোষানলে পড়েছে। তাকে স্লো পয়জনিং করে তিলে তিলে শেষ করার ষড়যন্ত্র চলছে।

শনিবার (৪ ডিসেম্বর) দুপুরে ভোলা জেলা বিএনপির কার্যালয়ে জাতীয়তাবাদী মহিলা দলের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন । আফরোজা আব্বাস বলেন, এই সরকারের সময় ১০ টাকা কেজি দরে চাল খাওয়ানোর কথা থাকলেও, এখন মানুষ ৫০ থেকে ৬৫ টাকা দিয়ে চাল কিনে খাচ্ছে। সাধারণ মানুষের জানমালের কোনো নিরাপত্তা নেই। সাধারণ মানুষ ঠিকমতো দুবেলা দুমুঠো খেতে পারছে না। বর্তমান এই অবৈদ সরকার শুধু দেশে উন্নয়নের গান গাইছে, কিন্তু দেশে বাস্তবিক অর্থে কোনো উন্নয়ন নেই।

তিনি আরও বলেন, বেগম জিয়াকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে নেওয়া প্রয়োজন। কিন্তু বিদেশে চিকিৎসায় পাঠালে স্লো পয়জনিংয়ের অভিযোগ সত্য প্রমাণিত হবে বলে খালেদা জিয়াকে দেশের বাইরে যেতে দিতে চায় না এই সরকার।আফরোজা আব্বাস বলেন, বিএনপির পাশাপাশি মহিলা দলকেও ঐক্যবদ্ধ হয়ে রাজপথে আন্দোলন করতে হবে। খালেদা জিয়ার সুচিকিৎসা ও দেশ রক্ষা করতে হলে এ অবৈদ সরকারের পতনের বিকল্প নেই। এজন্য সকলকে ঐক্যবদ্ধ হয়ে রাজপথে থাকতে হবে।

ভোলা জেলা মহিলা দলের আহ্বায়ক অ্যাডভোকেট সাজেদা আক্তারের সভাপতিত্বে সম্মেলনের উদ্বোধন করেন মহিলা দলের কেন্দ্রীয় সহ-সভাপতি জীবা আমিনা আল গাজী। এতে প্রধান বক্তা ছিলেন মহিলা দলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদিকা সুলতানা আহম্মেদ। বিশেষ বক্তা ছিলেন ভোলা জেলা বিএনপির সভাপতি আলহাজ গোলাম নবী আলমগীর। বিশেষ অতিথি ছিলেন ভোলা জেলা বিএনপির সাধারণ সম্পাদক হারুন অর-রশিদ ট্রুম্যান, সিনিয়র যুগ্ম সম্পাদক মো. হুমায়ুন কবির সোপান, সাংগঠনিক সম্পাদক এনামুল হক প্রমুখ। এ সময় মহিলা দলের ভোলা জেলা শাখার ৫১ সদস্যের একটি কমিটি ঘোষণা করা হয়। পরে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার আরোগ্য কামনা করে দোয়া করা হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD