1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ভোলায় স্বতন্ত্র প্রার্থীকে গুলি করে হত্যার হুমকি দিলেন নৌকার প্রার্থী
বাংলাদেশ । সোমবার, ২০ মে ২০২৪ ।। ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ

ভোলায় স্বতন্ত্র প্রার্থীকে গুলি করে হত্যার হুমকি দিলেন নৌকার প্রার্থী

আর জে শান্ত:
  • প্রকাশিত: শনিবার, ৪ ডিসেম্বর, ২০২১
  • ২৪৫ বার পড়েছে

ভোলা জেলার বোরহানউদ্দিন উপজেলায় স্বতন্ত্র প্রার্থীকে গুলি করে হত্যার হুমকি দিলেন নৌকার প্রার্থী চতুর্থ ধাপের ইউপি নির্বাচনে ভোলা জেলার বোরহানউদ্দিন উপজেলায় এক স্বতন্ত্র প্রার্থীকে প্রকাশ্যে গুলি’র হুমকি দিলেন নৌকার প্রার্থী। হুমকির পর থেকে ওই প্রার্থী নিরাপত্তাহীনতায় ভুগছেন।

স্বতন্ত্র প্রার্থী এ কে এম আসাদুজ্জামান এই হুমকির পর বোরহানউদ্দিন থানায় জিডি করেন। জিডি নং ৮০,তার জিডি’র কপির প্রেক্ষিতে জানা গেছে, আসন্ন চতুর্থ ধাপের ইউপি নির্বাচনেরর তফসিল ঘোষণার পর থেকেই মাঠ চষে বেড়াচ্ছেন বিভিন্ন ইউপি চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীগণ। তারই ধারাবাহিকতায় কাজ করে যাচ্ছেন চেয়ারম্যান-মেম্বার প্রার্থীগণ। ভোলার বোরহানউদ্দিন উপজেলার দেউলা ইউনিয়ন পরিষদের নির্বাচনে বর্তমান চেয়ারম্যান ও স্বতন্ত্র প্রার্থী এ কে এম আসাদুজ্জামানকে নৌকার চেয়ারম্যান পদপ্রার্থী শাহজাদা তালুকদার প্রতিনিয়তই বিভিন্ন ভাবে তাকে এবং তার নেতা-কর্মীদেরকে হুমকি ধমকি দিয়ে যাচ্ছেন। স্থানীয় মজম বাজারে নির্বাচনী সভায় প্রকাশ্যে এ কে এম আসাদুজ্জামানকে গুলি করার হুমকি দিয়েছেন। বর্তমানে তিনি নিরাপত্তাহীনতায় ভুগছেন।

এ ব্যাপারে এ কে এম আসাদুজ্জামান বলেন, নৌকার প্রার্থী শাহজাদা তালুকদার আমাকে এবং আমার নেতা-কর্মীদেরকে প্রতিনিয়তই হত্যার হুমকি দিয়ে যাচ্ছেন। আমি বর্তমানে নিরাপত্তাহীনতায় ভুগতেছি। আমি প্রশাসনের সহযোগিতা কামনা করছি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD