1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
শ্রদ্ধা-ভালোবাসায় সাবেক সাংসদ শাহাদাত হোসেন চৌধুরী শেষ বিদায়
বাংলাদেশ । সোমবার, ০৬ মে ২০২৪ ।। ২৫শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন

শ্রদ্ধা-ভালোবাসায় সাবেক সাংসদ শাহাদাত হোসেন চৌধুরী শেষ বিদায়

মোঃ জাবেদুল ইসলাম :
  • প্রকাশিত: মঙ্গলবার, ৩০ নভেম্বর, ২০২১
  • ৩৬৭ বার পড়েছে

চট্টগ্রাম-১২ আসনের সাবেক সাংসদ এডভোকেট শাহাদাত হোসেন চৌধুরী জানাজায় অংশ নিয়েছেন হাজার হাজার মানুষ। মঙ্গলবার (৩০ নভেম্বর) সকাল ১১টায় আনোয়ারা আর্দশ উচ্চ বিদ্যালয়ের মাঠে ১ম জানাজা এবং দুপুর ২টায় কাফকো হাউজিং কলোনির সংলগ্ন মাঠে ২য় জানাজা নামাজ অনুষ্ঠিত হয়। জানাজা শেষে নিজ গ্রাম বৈরাগ ইউনিয়নের উত্তর বন্দরে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

আনোয়ারা মডেল উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে প্রয়াত নেতার কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন, উপজেলা চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ জোবায়ের আহমেদ , আনোয়ারা থানার অফিসার ইনচার্জ এস এম দিদারুল ইসলাম সিকদার। জানাজায় অংশগ্রহণ করেন চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি মোশাররফ হোসেন মোশাররফ , বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সাবেক সহ-সভাপতি প্রবীণ সাংবাদিক ইস্কান্দর আলী চৌধুরী, আনোয়ারা প্রেস ক্লাবের সভাপতি সাংবাদিক আব্দুর নূর চৌধুরী,রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের সদস্যবৃন্দ ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

সোমবার (২৯ নভেম্বর) রাত ৮টায় বার্ধক্যজনিত কারণে চট্টগ্রাম নগরীর একটি বেসরকারি হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮০ বছর।এডভোকেট শাহাদাত হোসেন চৌধুরী ১৯৪১সালে বৈরাগ ইউনিয়ন বন্দর গ্রামে জন্মগ্রহণ করেন। তিনি চট্টগ্রাম -১২(আনোয়ারা-সাতকানিয়া) আসনের সংসদ সদস্য,আনোয়ারা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বৈরাগ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ মোট তিনি ৩০ বছর জনপ্রতিনিধি দায়িত্ব পালন করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD