মনোনয়ন যাচাই-বাছাইয়ে কুমিল্লা-৪(দেবিদ্বার)আসনে ৫জন প্রার্থীর মনোনয়ন পত্র বাতিল ও ৮ জনের বৈধ

61

মোঃ ফখরুল ইসলাম সাগর, দেবিদ্বার(কুমিল্লা)সংবাদদাতা
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা-৪(দেবিদ্বার) আসনের ১৪জন প্রার্থীর মনোনয়ন যাচাই-বাছাই শেষ হয়েছে। তাদের মধ্যে মনোনয়ন দাখিল কারী ৫ জনের সকল কাগজপত্র সঠিক না থাকায় মনোনয়ন বাতিল ও ৮জনের মনোনয়ন পত্র বৈধ ঘোষনা করেছেন কুমিল্লা জেলা রিটানিং আফিসার ও জেলা প্রশাসক আবুল ফজল মীর। রবিবার কুমিল্লা জেলা প্রশাসকের কার্যালয়ে প্রার্থীদের উপস্থিতিতে এই মনোনয়ন পত্র যাচাই-বাছাই করা হয়েছে বলে জানা গেছে।
বৈধ প্রার্থীদের মধ্যে রয়েছেন, আওয়ামী লীগের মনোনয়ন প্রাপ্ত প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল, সাবেক সংসদ সদস্য ও কুমিল্লা কুমিল্লা উত্তর জেলা বিএনপি’র সভাপতি আলহাজ¦ ইঞ্জিনিয়ার মঞ্জুরুল আহসান মুন্সী (বিএনপি), অধ্যাপক ইকবাল হোসেন রাজু-(জাতীয় পার্টি), কেন্দ্রীয় বিএনপি’র সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ আবদুল আউয়াল খাঁন (বিএনপি), আবদুল মালেক রতন (জেএসডি)ঐক্যফ্রন্ট, ইসলামী আন্দোলন বাংলাদেশ ডাঃ মহসিন আলম, এডভোকেট আবদুল হালিম (জাকের পার্টি), মোহাম্মদ বিন ইয়ামিন সরকার (ইসলামী ঐক্যজোট)।
মনোনয়ন পত্র বাতিল হওয়া প্রার্থীদের মধ্যে রায়েছেন, কুমিল্লা উত্তর জেলা বিএনপির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ব্যারিষ্টার রিজভিউল আহসান মুন্সী(স¦তন্ত্র), দেবিদ্বার উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ রুহুল আমিন(বি এন.পি), আওয়ামীলীগের বিদ্রোহী প্রাথীও কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য মোঃ আবুল কালাম আজাদ(স্বতন্ত্র) , ইনছানিয়া বিপ্লব দলের প্রার্থী ইফরানুল হক সরকার, দেবিদ্বার উপজেলার খাইয়ার গ্রামের (স্বতন্ত্র) প্রার্থী মোঃ মাহাবুব আলম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here