1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুমিল্লা চৌদ্দগ্রামে ১২ ইউপি'র নৌকার প্রার্থী যারা
বাংলাদেশ । শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

কুমিল্লা চৌদ্দগ্রামে ১২ ইউপি’র নৌকার প্রার্থী যারা

নূরুল আলম আবির:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১
  • ৫৭২ বার পড়েছে
চৌদ্দগ্রামে নৌকা পেলেন ১২ ইউপি'র চেয়ারম্যান প্রার্থী

কুমিল্লার চৌদ্দগ্রামে আসন্ন ইউপি নির্বাচনে উপজেলার ১২ ইউনিয়নে আওয়ামী লীগের দলীয় চেয়ারম্যান প্রার্থী চূড়ান্ত করেছে আওয়ামী লীগের কেন্দ্রীয় মনোনয়ন বোর্ড। মঙ্গলবার (২৩ নভেম্বর) বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত ও কেন্দ্রীয় আওয়ামী লীগের মনোনয়ন বোর্ড কর্তৃক প্রকাশিত বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

উপজেলার ১২ ইউনিয়নে নৌকা প্রতীক পেয়ে আওয়ামী লীগের দলীয় প্রার্থী হলেন— ১নং কাশিনগরে বর্তমান ইউপি চেয়ারম্যান মো: মোশারেফ হোসেন, ২নং উজিরপুরে বিশিষ্ট আ’লীগ নেতা প্রভাষক নায়িমুর রহমান মাছুম, ৩নং কালিকাপুরে ইউনিয়ন আ’লীগ সাধারণ সম্পাদক ও বর্তমান চেয়ারম্যান ভিপি মাহবুব হোসেন মজুমদার, ৪নং শ্রীপুরে উপজেলা যুবলীগের আহবায়ক ও বর্তমান চেয়ারম্যান শাহজালাল মজুমদার, ৫নং শুভপুরে ইউনিয়ন আ’লীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান আলহাজ্ব মোঃ খলিলুর রহমান মজুমদার, ৬নং ঘোলপাশায় ইউনিয়ন আ’লীগের সহ-সভাপতি এ কে খোকন, ৮নং মুন্সিরহাটে ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক ও বর্তমান চেয়ারম্যান মাহফুজ আলম, ৯নং কনকাপৈতে উপজেলা আ’লীগের প্রভাবশালী সদস্য ও বর্তমান চেয়ারম্যান জাফর ইকবাল, ১০নং বাতিসায় আ’লীগ নেতা কাজী ফখরুল আলম ফরহাদ, ১১নং চিওড়ায় সাবেক চেয়ারম্যান একরামুল হক, ১২নং গুনবতী ইউনিয়নে উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ও বর্তমান চেয়ারম্যান ছৈয়দ আহম্মেদ খোকন, ১৩নং জগন্নাথদীঘি ইউনিয়নে উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ও বর্তমান চেয়ারম্যান হাজী জানে আলম ভূঁইয়া।

জানা গেছে, উপজেলার ১২ ইউপি চেয়ারম্যান পদে ক্ষমতাসীন দল আ’লীগের মনোনয়ন প্রত্যাশী ১১৩ জন প্রার্থী দলীয় মনোনয়ন চেয়ে আবেদন করেন। পরে উপজেলা আ’লীগের বর্ধিত সভায় উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের মতামতের ভিত্তিতে ১২ ইউনিয়নে ১২জন মনোনয়ন প্রত্যাশীকে চুড়ান্ত করা হয় এবং এসকল মনোনয়ন প্রত্যাশীদের তালিকা কেন্দ্রে প্রেরণ করা হয়। এর পরিপ্রেক্ষিতে মঙ্গলবার আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে দলের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ড চৌদ্দগ্রাম উপজেলার ১২ ইউপিতে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় চেয়ারম্যান প্রার্থী চূড়ান্ত করেন।

ঘোষিত তফসিল অনুযায়ী, চতুর্থ ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনের মনোনয়নপত্র দাখিলের শেষ সময় আগামী ২৫ নভেম্বর। মনোনয়ন বাছাই ২৯ নভেম্বর এবং প্রত্যাহার ৬ ডিসেম্বর। আর ভোটগ্রহণ ২৬ ডিসেম্বর অনুষ্ঠিত হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD