1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
গোবিন্দগঞ্জে হাইওয়ের সামনে বাসের ধাক্কায় নিহত ৬ আহত দুই
বাংলাদেশ । মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ ।। ৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

গোবিন্দগঞ্জে হাইওয়ের সামনে বাসের ধাক্কায় নিহত ৬ আহত দুই

রিমন রাজভর
  • প্রকাশিত: শুক্রবার, ১৯ নভেম্বর, ২০২১
  • ৩৬৬ বার পড়েছে

গাইবান্ধার গোবিন্দগঞ্জে সড়ক দূর্ঘটনায় বাসের ধাক্কায় পাঁচ জন নিহত ও তিন জন গুরুতর আহত হয়েছে। ১৯ নভেম্বর সকাল আনুমানিক ৬.৩০ ঘটিকার সময় এ দূর্ঘনাটি ঘটে। প্রত্যাক্ষদর্শী ও উৎসুক জনতা জানায়, ঢাকা থেকে রংপুরের উদ্দেশে ছেড়ে আসা হানিফ পরিবহন গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার সামনে আসলে বিপরীত দিক থেকে আসা একটি অটো- রিক্সাকে চাপাদেয় ফলে ঘটনা স্থলেই তিন জন নিহত ও পাঁচ জন আহত হয়। খবর পেয়ে গোবিন্দগঞ্জ ফার্য়ার স্টেশনের স্টেশন অফিসার আরিফ আনোয়ার ঘটনা স্থলে পৌছে আহত পাঁচ জন কে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স নিলে কর্তব্যরত ডাক্তার আরো দুইজনকে মৃত্যু ঘোষনা করেন। গরুতর আহত তিনজনকে প্রাথমিক চিকিৎসা শেষে খোকন পিতা দুলাল চন্দ্র গ্রাম বর্ধনকুটিকে বগুড়া (সজিমেক) রিফাট করা হলে বগুড়ায় পৌঁছানোর  আগেই মারা যায়। এখন পযন্ত গুরুতর আহত দুই।

নিহত ছয়জন হলেন গোবিন্দগঞ্জ থানার পৌর সভার মধ্যপাড়ার সুজন-(৩০) পিতা সন্তস,রাখালবুরুজ ইউনিয়নের মাদারদহ গ্রামের রিপন(৩৩) পিতা আব্দুল বাকী, টুকু আমিন (৬৫),সোহাগ(২২), আশরাফ(৬০) খোকন পিতা দুলাল চন্দ্র, গ্রাম বর্ধনকুটিক।

বিষয়টি নিশ্চিত করেন গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ খায়রুল ইসলাম। তিনি বলেন ঘাতক বাসটিকে আটক করেছি তবে বাসের চালক পালাতক রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD