1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
দেবিদ্বার উপজেলা স্বেচ্ছাসেবক লীগের কমিটি গঠন:মান্নান সভাপতি,সাদ্দাম সম্পাদক
বাংলাদেশ । শনিবার, ০৪ মে ২০২৪ ।। ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ

দেবিদ্বার উপজেলা স্বেচ্ছাসেবক লীগের কমিটি গঠন:মান্নান সভাপতি,সাদ্দাম সম্পাদক

নেকবর হোসেন
  • প্রকাশিত: সোমবার, ১৫ নভেম্বর, ২০২১
  • ৪৩৪ বার পড়েছে

কুমিল্লার দেবিদ্বার উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আংশিক কমিটি গঠন করা হয়েছে। এতে আবদুল মান্নান মোল্লা’কে সভাপতি ও মো. সাদ্দাম হোসেনকে সাধারণ সম্পাদক করে ১০ সদস্যের এই কমিটি অনুমোদন করা হয়েছে। তবে ওই ১০ সদস্য কমিটিবৃন্দকে আগামী এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের জন্য নির্দেশনা দেওয়া হয়েছে। এবং পূর্ণাঙ্গ কমিটি আগামী তিন বছরের জন্য এই কমিটিকে অনুমোদন দেওয়া হয়।

এদিকে নতুন কমিটিকে শুভেচ্ছা জানিয়েছেন কুমিল্লা-৪ দেবিদ্বার আসনের সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল ইসলাম এমপি। কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি: মো. শাহাদাৎ হোসেন মিঠু, মো আলাউদ্দিন, আলম হাজারী, যুগ্ম সাধারণ সম্পাদক: গোলাম সারোয়ার, মো. মিজানুর রহমান, সাংগঠনিক সম্পাদক যাদব রায়, প্রচার ও প্রকাশনা সম্পাদক সোহরাব হোসেন সোহাগ, দপ্তর সম্পাদক মো দেলোয়ার হোসেনকে উল্লেখ্য করে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ সভাপতি নির্মল রঞ্জন গুহ এবং সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবু স্বাক্ষরিত এই কমিটি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD