1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
সুন্দরবনের খালে মাছ শিকারের প্রস্তুতিকালে আটক ২
বাংলাদেশ । শনিবার, ১৮ মে ২০২৪ ।। ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
জামালগঞ্জে নদীর ওপর সেতু না থাকায় জনদুর্ভোগ চরমে!! মাছ মারতে যাওয়ার পথে জেলেরই মর্মান্তিক মৃত্যু!! স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

সুন্দরবনের খালে মাছ শিকারের প্রস্তুতিকালে আটক ২

জোবায়ের ফরাজী
  • প্রকাশিত: রবিবার, ১৪ নভেম্বর, ২০২১
  • ২৬৯ বার পড়েছে

বাগেরহাটের সুন্দরবন সংলগ্ন খালে অবৈধভাবে কীটনাশক দিয়ে মাছ শিকারের প্রস্তুতিকালে দুই ব্যক্তিকে আটক করেছে বনবিভাগের সদস্যরা।রোববার ভোরে পূর্ব সুন্দরবনের চাঁদপাই রেঞ্জের নন্দবালা খালে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।এসময় তাদের কাছ থেকে মাছ শিকারে ব্যবহৃত নিষিদ্ধ জাল, দুই বোতল কীটনাশক, কাঁকড়া ধরার আঁড়কলসহ একটি নৌকা জব্দ করা হয়েছে।আটককৃতরা হলেন, বাগেরহাটের মোংলা উপজেলার চিলা ইউনিয়নের জয়মনি গ্রামের লতিফ খাঁ এর ছেলে সাদ্দাম খাঁ (২৭) এবং একই এলাকার ওয়াহেদ শেখের ছেলে ইয়াসিন শেখ (৩০)। চাঁদপাই রেঞ্জের সহকারী স্টেশন কর্মকর্তা ওবায়দুর রহমান এ তথ্য নিশ্চিত করে জানান, ‘সুন্দরবনের চাঁদপাই রেঞ্জের নন্দবালা খালে কীটনাশক দিয়ে মাছ শিকারের প্রস্তুতিকালে দুই ব্যক্তিকে আটক করা হয়েছে।

এসময় তাদের কাছ থেকে নিষিদ্ধ জাল, দুই বোতল কীটনাশক, কাঁকড়া ধরার আঁড়কলসহ একটি নৌকা জব্দ করা হয়েছে।পরে, তাদের নামে বন আইনে মামলা দায়েরের পর বাগেরহাট আদালতে সোপার্দ করা হয়েছে’।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD