1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
মৌলভীবাজারের কমলগঞ্জে আগুনে পুড়ে ৬টি দোকান ছাই
বাংলাদেশ । শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

মৌলভীবাজারের কমলগঞ্জে আগুনে পুড়ে ৬টি দোকান ছাই

তিমির বনিক:
  • প্রকাশিত: শুক্রবার, ১২ নভেম্বর, ২০২১
  • ২৬০ বার পড়েছে
#মৌলভীবাজারের কমলগঞ্জে আগুনে পুড়ে ৬টি দোকান ছাই
#মৌলভীবাজারের #কমলগঞ্জে আগুনে পুড়ে ৬টি দোকান ছাই
বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুন লেগে মৌলভীবাজারের কমলগঞ্জে ৬টি দোকান পুড়ে গেছে। তবে কি পরিমাণ ক্ষয়ক্ষতির সঠিক হয়েছে তা এখনও নিশ্চিত হওয়া যায়নি।রোজ বৃহস্পতিবার (১১ নভেম্বর) রাত ৯টার দিকে কমলগঞ্জ উপজেলার আদমপুর ইউপি রানীরবাজারে এ অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটে। পুড়ে যাওয়া ৬ টি দোকানের মধ্যে ২টি মুদি দোকান। বাকিগুলো বিজ ঘর, হোমিও চিকিৎসালয়, দর্জির দোকান ও রেস্টুরেন্ট আছে।


ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা যায়, চেরাগ মিয়ার মুদির দোকানের বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত। এসময় দোকানটি বন্ধ ছিল। আগুন লাগার খবর পেয়ে কমলগঞ্জ উপজেলা দমকল বাহিনীর একটি দল ঘটনাস্থলে পৌঁছে রাত ১০টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে।আগুনে পুড়ে যাওয়া ভুক্তভোগী আফরোজ উদ্দিন জানান, দোকানের পুঁজি হিসেবে মাস দুয়েক আগে একটি এনজিও থেকে আড়াই লক্ষ টাকা ঋন নিয়েছিলেন।


উনার ৪ লক্ষ টাকার মালামাল আগুনে পুড়ে গেছে দাবি করেন। আরেক ভুক্তভোগী মন্ত্রী কুমার জানান, তার দোকানে একটি মোটরসাইকেলসহ প্রায় সাড়ে ৩ লক্ষ টাকা পরিমাণ ক্ষতি হয়েছে।আগুন লাগার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান কমলগঞ্জ পৌরসভার মেয়র জুয়েল আহমেদ, কমলগঞ্জ থানার ওসি ইয়ারদৌস হাসান, আদমপুর ইউপি পরিষদের চেয়ারম্যান আবদাল হোসেন ও স্থানীয় ইউপি সদস্য। তারা ক্ষতিগ্রস্থ দোকান মালিক ভোক্তভোগিদের সহায়তার আশ্বাস প্রদান করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD