1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিবন্ধীকে মারধর, আদালতে মামলা
বাংলাদেশ । সোমবার, ০৬ মে ২০২৪ ।। ২৫শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন

জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিবন্ধীকে মারধর, আদালতে মামলা

শাহীন আলম:
  • প্রকাশিত: বুধবার, ১০ নভেম্বর, ২০২১
  • ২৩৬ বার পড়েছে

কানাইঘাটে প্রতিবন্ধী শিবুল মোহন দাসকে মারধরের ঘটনায় সিলেটের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করা হয়েছে। গতকাল বুধবার মামলার বাদী উপজেলার লক্ষীপ্রসাদ পশ্চিম ইউপির মৃত গিরিন্দ্র মোহন দাসেন পুত্র প্রতিবন্ধী শিবুল মোহন দাস স্থানীয় সাংবাদিকদের বলেন জমি সংক্রান্ত বিরোধের জের ধরে পাশর্^বর্তী বাড়ির বাবুল মোহন দাস, সুদেন্য মোহন দাস, রাজু মোহন দাস ও তাদের সহযোগীদের নিয়ে তার বসত ঘরে প্রবেশ করে বেধরক মারপিট করে তার পা ভেঙ্গে দেন। এ ঘটনায় তিনি আদালতে মামলা দায়ের করলে আদালত মামলাটি রেকর্ড করার জন্য থানা পুলিশকে নিদের্শ দেয়।

কিন্তু বর্তমানে আসামীরা প্রকাশ্যে থানা পুলিশের সাথে সহ এলাকায় থাকলেও পুলিশ কোন ব্যবস্থা নেয়নি বলে তিনি অভিযোগ করেন। প্রতিবন্ধী শিবুল মোহন দাস কান্না জড়িত কন্ঠে বলেন ওরা তাকে দুই দফায় মারপিট করেছে। তারা পৃথক পৃথক বাড়িতে বসবাস করা সর্ত্বেও প্রথম দফায় গত ২৮ সেপ্টেম্বর সকাল ৯টার দিকে তার দখলীয় জায়গায় বাবুল মোহন দাসরা ভেড়া নির্মাণ করতে আসে। এসময় তিনি তাদেরকে বাধাঁ প্রদান করেন। এতে তারা ক্ষিপ্ত হয়ে প্রতিবন্ধী শিবুল দাসকে মারপিট করেন। এ ঘটনায় তিনি আদালতে মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর পুলিশ গত ২৪ আক্টোবর সরেজমিনে তদন্তে গেলে ওরা তার উপর আরো ক্ষিপ্ত হয়। তদন্ত শেষ করে পুলিশ আসার পর ঐদিন রাত্রে তারা পরিকল্পিত ভাবে তার বসত ঘরে প্রবেশ করে হামলা চালায়। এতে তার স্ত্রী সহ তাকে মারপিট করে পূর্বের জখমপ্রাপ্ত বাম পায়ে ফের আঘাত করে। এতে তার বাম পা আবারো ভেঙ্গে যায়। পরে স্বজনরা তাকে উদ্ধার করে সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করেন। পরে অসুস্থ প্রতিবন্ধী শিবুল মোহন দাস ফের আদালতে পৃথক আরেকটি মামলা দায়ের করেন।

ঐ মামলাটি রেকর্ড করার জন্য থানা পুলিশকে নির্দেশ দেয় আদালত। এমনটাই জানিয়েছেন প্রতিবন্ধী শিবুল মোহন দাস। কিন্তু বর্তমানে আসামীরা প্রক্যেশে থানা পুলিশ সহ এলাকায় দাপুটে চলাফেরা করছেন এবং মামলা তুলে নেওয়ার জন্য প্রতিবন্ধী শিবুলকে নানা ভাবে হুমকি প্রদান করছেন বলে তিনি জানিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD