1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ব্যবসায়ী হত্যা মামলার এক আসামির আত্মসমর্পণ
বাংলাদেশ । শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
ব্রেকিং নিউজ
মব কিলিং সরকার সমর্থন করে না: উপদেষ্টা নাহিদ শেখ হাসিনা দেশটাকে ফোকলা করে ধ্বংস করে দিয়ে পালিয়েছেন – মির্জা ফখরুল নোয়াখালীর বেগমগঞ্জে সেচ দিয়ে বস্যার পানি সরাতে গিয়ে এক ইলেকট্রিক মিস্ত্রির মৃত্যু হয়েছে দীর্ঘদিন পর মুখোমুখি হচ্ছে ভারত ও বাংলাদেশ সিলেটে ট্রাফিক পুলিশের অ্যাকশন শুরু রেজিস্ট্রেশন বিহীন অবৈধ সিএনজি বিরুদ্ধে চাঁদপুরে নার্সিং ও মিডওয়াইফারি সংস্কার পরিষদের কালো পতাকা মিছিল ছুটির দিনেও আশুলিয়ায় চলছে ১৪০০ পোশাক কারখানা সুনামগঞ্জ সীমান্তে সাড়ে ১৯ লাখ রুপিসহ হুন্ডি ব্যবসায়ি আটক মসজিদের উঠানে কাফনে মোড়ানো নবজাতকের লাশ সিলেটে টানা কয়েক দিনের তীব্র গরমে মাত্রাতিরিক্ত লোডশেডিং

ব্যবসায়ী হত্যা মামলার এক আসামির আত্মসমর্পণ

তিমির বনিক
  • প্রকাশিত: বুধবার, ১০ নভেম্বর, ২০২১
  • ২৪৮ বার পড়েছে

মৌলভীবাজারের কমলগঞ্জে ব্যবসায়ী নেতা নাজমুল হাসানের চাঞ্চল্যকর হত্যা মমলার ১৩ নম্বর এজহারভুক্ত পলাতক আসামি তাহির আহমদ তারেক (৪০) আদালতে আত্মসমর্পণ করেছে।মঙ্গলবার (৯ নভেম্বর) দুপুরে মৌলভীবাজার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে স্বেচ্ছায় আত্মসমর্পণ করেন তারেক। পরে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত।মামলার তদন্ত কর্মকর্তা পরিদর্শক মহাদেব বাচাল বিষয়টি নিশ্চিত করে জানান, রোজ বুধবার তার রিমান্ড চাওয়া হবে আদালতের মাধ্যমে। এর আগে ৭ নভেম্বর শ্রীমঙ্গলের মাজদিহি চা বাগানের পাহাড়ি এলাকায় র‍্যাবের সাথে বন্ধুকযুদ্ধে ব্যবসায়ী নেতা নাজমুল হত্যার এজহারভুক্ত দুই আসামি নিহত হন। নিহতরা হলেন- এজাহারভুক্ত ২ নম্বর আসামি তোফায়েল আহমেদ (৩৫) ও ৮ নম্বর এজহারভুক্ত আসামি শহীদ মিয়া (৪০)।

উল্লেখ্য, গত ৩১ অক্টোবর দুপুর ২টায় কমলগঞ্জ উপজেলার রহিমপুর ইউপি চৈত্রঘাট বাজারে নাজমুল হাসানকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। ঘটনার পর সিলেটের একটি হাসপাতালে নেওয়ার পর সন্ধ্যা ৭টায় নাজমুলের মৃত্যু হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD