1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
চাঁদপুরে খামারীর হাত পা বেঁধে ৬টি গরু ডাকাতি,নিঃস্ব পরিবার
বাংলাদেশ । শনিবার, ০৪ মে ২০২৪ ।। ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি

চাঁদপুরে খামারীর হাত পা বেঁধে ৬টি গরু ডাকাতি,নিঃস্ব পরিবার

কবির হোসেন মিজি :
  • প্রকাশিত: সোমবার, ৮ নভেম্বর, ২০২১
  • ৩১২ বার পড়েছে
চাঁদপুরে খামারীর হাত পা বেঁধে ৬টি গরু ডাকাতি,নিঃস্ব পরিবার
চাঁদপুরে খামারীর হাত পা বেঁধে ৬টি গরু ডাকাতি,নিঃস্ব পরিবার

চাঁদপুরে গভীর রাতের আঁধারে খামারীর হাত পা বেঁধে ৬ টি গরু নিয়ে গেছে ডাকাদল।৭ নভেম্বর রোববার দিবাগত রাত আনুমানিক আড়াইটার সময় চাঁদপুর সদর উপজেলার ৮নং বাগাদী ইউনিয়নের বহ্মনসাখুয়া গ্রামের গাজী বাড়িতে এই ডাকাতির ঘটনা ঘটে।এমন ডাকাতির ঘটনায় নিঃস্ব, হয়ে পড়েছেন একটি অসহায় পরিবারের।

ভুক্তভোগী খামারী মিজান গাজী (৫০) জানান,তারা ভাই বোনেরা মিলে অনেক স্বপ্ন নিয়ে লোন উঠিয়ে অনেক ঋণ করে কয়েকটি গরু ক্রয় করে একটি খামারী দেন।রোববার দিবাগত রাত ১টা থেকে আড়াইটার মধ্যে একটি পিকআপ ভ্যানে করে একদল ডাকাত সাইলেন বাজিয়ে তাদের বাড়ির সামনে আসেন।

গভীর রাতে এমন সাইলেনের শব্দ শুনে অনেকেই মনে করেছেন অ্যাম্বুলেন্সে করে রোগী আনা হয়েছে।তিনি জানান তার কিছুক্ষণের মধ্যেই ডাকাত দল তাদের খামাড়ে ঢুকে পড়ে।এসময় ৩ জন মুখোশ পড়া ডাকাত ধরি এবং লুঙ্গি দিয়ে তার হাত-পা বেঁধে তাকে অস্ত্রের মুখে জিম্মি করেন।

এর ফাঁকে অন্য ডাকাত সদস্যরা খামারের তালা ভেঙ্গে খামাড়ে থাকা বিভিন্ন রংয়ের ৪ টি বড় গরু ও ২ টি বাচুর নিয়ে যান।যার আনুমানিক মূল্য হবে প্রায় ৫ লাখ ৫০ হাজার টাকা।ভুক্তভোগী মিজান গাজীর বোন হালিমা বেগম দু,চোখের জল ছেড়ে দিয়ে কেঁদে কেঁদে বলেন,জীবন-জীবিকার তাগিদে আমরা ভাইবোনেরা মিলে অনেক কষ্ট করে সরকারি বিভিন্ন ব্যাংক এবং সমিতি থেকে লোন নিয়ে অনেক টাকা ঋণ করে একটি খামাড় দিয়েছি।

কিন্তু ডাকাতরা খামারে থাকা এই ৬ টি গরু ডাকাতি করে নিয়ে আমাদেরকে সবস্বপ্ন ভেঙ্গে দিয়ে নিঃস্ব করে দিয়েছেন।আমাদের গরু গুলো ফিরে পেতে আমরা প্রশাসনের সুদৃষ্টি কামনা করছি।ওই এলাকার শান্ত খান,আব্দুল আজিজ খান,আইয়ুব আলী গাজী, রিনা বেগম,মর্জিনা বেগমসহ একাধিক ব্যক্তি ডাকাতির বিষয়ে একই কথা জানান।

তারা জানান,এর কিছুদিন পূর্বেও গাছতলা এবং ফরাক্কাবাদেও ১১ টি গরু চুরির ঘটনা ঘটেছে।এমন ডাকাতির ঘটনায় ওই গ্রামের লোকজন কেউই নিরাপদ নয় বলে তাদের অভিমত প্রকাশ করেন।তাই ভুক্তভোগী মিজান গাজীর গরু গুলো ফেরত পেতে তারা প্রশাসন ও আইন-শৃঙ্খলা বাহিনীর দ্রুত হস্তক্ষেপ কামনা করেছেন।

এদিকে এমন দুদূর্ষ ডাকাতির ঘটনায় ভুক্তভোগী খামারী মিজান গাজী সোমবার সকালে চাঁদপুর মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD