1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
নাটোরের লালপুরে ইউপি সদস্যের লাশ উদ্ধার
বাংলাদেশ । মঙ্গলবার, ০৭ মে ২০২৪ ।। ২৬শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন ।

নাটোরের লালপুরে ইউপি সদস্যের লাশ উদ্ধার

নেওয়াজ মাহমুদ নাহিদ :
  • প্রকাশিত: শনিবার, ৬ নভেম্বর, ২০২১
  • ৩২০ বার পড়েছে
নাটোরের লালপুরে ইউপি সদস্যের লাশ উদ্ধার
নাটোরের লালপুরে ইউপি সদস্যের লাশ উদ্ধার

নাটোরের লালপুরে মতিউর রহমান মতি (৫০) নামের এক ইউপি সদস্যের লাশ উদ্ধার হয়েছে।আজ শনিবার (৬নভেম্বর) সকালে উপজেলার দুয়ারিয়া ইউনিয়নের মাঝগ্রাম রেল স্টেশনের অদূরে রাস্তার পাশ থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।তিনি ইউনিয়নের সুন্দরবাড়ি গ্রামের এরশাদ মোড় এলাকার মৃত আব্দুর রাজ্জাকের ছেলে এবং অত্র ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের ইউপি সদস্য।

স্থানীয় ও পুলিশ জানায়,সকালে স্থানীয়রা মাঝগ্রাম রেল স্টেশনের অদূরে রাস্তার পাশে ইউপি সদস্য মতিউর রহমান মতির লাশ দেখতে পায়।পরে স্থানীয়রা পুলিশে খবর দিলে পুলিশ গিয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেন।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফজলুর রহমান জানান,খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে অতিরিক্ত মদ্য পানের কারনে তার মৃত্যু হতে পারে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে তার মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD