1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
শরীয়তপুরে আনারসের সমর্থকদের নৌকার ক্লাব ভাংচুর,প্রার্থীসহ আহত-১০
বাংলাদেশ । মঙ্গলবার, ০৭ মে ২০২৪ ।। ২৭শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন ।

শরীয়তপুরে আনারসের সমর্থকদের নৌকার ক্লাব ভাংচুর,প্রার্থীসহ আহত-১০

এস এম স্বাধীন :
  • প্রকাশিত: শনিবার, ৬ নভেম্বর, ২০২১
  • ৩২৯ বার পড়েছে
শরীয়তপুরে আনারসের সমর্থকদের নৌকার ক্লাব ভাংচুর,প্রার্থীসহ আহত-১০
শরীয়তপুরে আনারসের সমর্থকদের নৌকার ক্লাব ভাংচুর,প্রার্থীসহ আহত-১০

শরীয়তপুর সদর উপজেলার রুদ্রকর ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে নৌকার ক্লাব ভাংচুর করা হয়েছে।এসময় আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী সিরাজুল ইসলাম ঢালীসহ ১০ আহত হয়েছে।এসময় নৌকার সমর্থকরা পাল্টা হামলা করে আনারসের ক্লাব ভাংচুর করেন।শুক্রবার রাত সোয়া ১১টার দিকে উপজেলার সুবচনী বাজারে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়,নৌকার প্রার্থী প্রচারণা শেষে অফিসে বসলে বিদ্রোহী প্রার্থী আনোরস প্রতীকের হাবিবুর রহমান ঢালীর সমর্থক সেলিম ঢালী ও জসিম ঢালীর নেতৃত্বে নির্বাচনি অফিসে হামলা করে ভাঙচুর করে।এ সময় হামলায় সিরাজুল ইসলাম ঢালীসহ প্রায় ১০ জন আহত হয়।আহত সিরাজুল ইসলাম ঢালীকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে এবং অনন্য আহতদের সদর হাসপাতাল ও বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়েছে।

হামলার শিকার চেয়ারম্যান প্রার্থী সিরাজুল ইসলাম ঢালীর এক সমর্থক বলেন,আমরা প্রচারণা শেষ করে নৌকার মিছিল করে নির্বাচনি অফিসে এসে বসলে বিদ্রোহী প্রার্থী হাবিবুর রহমান ঢালীর ভাই সেলিম ঢালী ও জসিম ঢালীর নেতৃত্বে কয়েকশ লোক হামলা চালিয়ে নির্বাচনি অফিস ভাঙচুর করে।এতে সিরাজুল ইসলাম ঢালী আহত হন। হামলাকারীরা আমাদের একাধিক মোটরসাইকেল ভাংচুর করে।

এ বিষয়ে জানতে বিদ্রোহী প্রার্থী ইউনিয়ন আওয়ামী লীগের সদ্য বহিষ্কৃত সভাপতি হাবিবুর রহমান ঢালীকে একাধিকবার ফোন করে ও তার বাড়ি গিয়েও পাওয়া যায়নি।পালং থানার অফিসার ইনচার্জ আকতার হোসেন জানান,খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।পরিস্থিত এখন শান্ত রয়েছে।হাবিুবর রহমান ঢালীর লোকজন পুলিশের ওপরও হামলা করেছিল।এখনও কাউকে আটক করতে পারিনি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD