1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কক্সবাজারের পেকুয়ায় মাছের ঘের থেকে মাছ লুটসহ বাসা ভাংচুর
বাংলাদেশ । শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪ ।। ১৩ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি
ব্রেকিং নিউজ
ইউনিয়ন পরিষদ সদস্যপদ বিলুপ্তিকরণের সিদ্ধান্তের প্রতিবাদে বিক্ষোভসহ মানববন্ধন র‌্যাব-১১ এর অভিযানে ১৮ কেজি গাঁজা এবং ৭৩ বোতল ফেন্সিডিল’সহ ০২ জন গ্রেফতার। নালার পানিতে ডুবে এক শিশুর মৃত্যু মাছ নিয়ে বাকবিতন্ডার জেরে দুই পক্ষের সংঘর্ষে একজন নিহত শ্রীমঙ্গলে বিদ্যুৎ মেরামতে গিয়ে একজনের মৃত্যু ওসমানীনগরে ২কোটি টাকার সরকারী ভূমি দখলের চেষ্টা দূর্গাপূজায় আইনশৃস্খলা রক্ষায় সেনাবাহিনী বিজিবিসহ আইনশৃস্খলা বাহিনীর সদস্যরা তৎপর রয়েছেন বালিয়ায় রাজনৈতিক প্রতিহিংসায় বিএনপি নেতার ওপর আওয়ামীলীগ নেতার অতর্কিত হামলা চাঁদপুরে ইন্টারনেট ও ডিস ব্যবসার আদিপত্য কেন্দ্র করে ছাত্রলীগ ও ছাত্রদলের অস্ত্রের মহড়া আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে ফুলবাড়ীতে বিশেষ আইনশৃঙ্খলা সভা

কক্সবাজারের পেকুয়ায় মাছের ঘের থেকে মাছ লুটসহ বাসা ভাংচুর

শাহ জামাল 
  • প্রকাশিত: রবিবার, ৩১ অক্টোবর, ২০২১
  • ৩৬৮ বার পড়েছে

কক্সবাজারের পেকুয়ায় রাজাখালী ইউনিয়নের পালাকাটা এলাকার মৃত সিরাজুল হকের ছেলে জাহাঙ্গীর আলম (৪০)ও মৃত হেদায়াতুর রহমানের ছেলে আবু ছালেক (৩৮)এর মৎস্য ঘের থেকে প্রায় ৩ লক্ষ টাকার মাছ লুটসহ ঘেরের বাসা ভাংচুর করার অভিযোগ পাওয়া গেছে।

গত ২৮ অক্টোবর (বৃহস্পতিবার) রাত নয়টার দিকে উপজেলার রাজাখালী ইউনিয়নের পালাকাটা গ্রামে এঘটনা ঘটে। মৎস্য ঘেরের মালিক আবু ছালেক বলেন, গত ২৮ অক্টোবর রাত ৯ টার দিকে বদিউদ্দীন পাড়া এলাকার নাজেম উদ্দিনের ছেলে সুজাঙ্গীর(২৫), ফয়েজ আহমেদের তিন ছেলে কাইছার (৪০) ও বাহাদু মাঝি (৩০) করিম (২৭), আহমদের ছেলে বাবুল (৪০), মুনাফের ছেলে মো.হাসিমসহ একদল সন্ত্রাসীরা লোহার রড়, দা,কিরিচ দেশীয় অস্ত্র নিয়ে আমাকে ভয় দেখিয়ে আমার মৎস্য ঘের থেকে ১ লক্ষ টাকার মাছ লুট করে নিয়ে যায়। এসময় জাহাঙ্গীরের মৎস্য ঘের থেকেও মাছ লুট করে নিয়ে যায়। তারা একাধিক মামলার ওয়ারেন্ট ভুক্ত আসামি। তাদের কারনে আমরা এখন অতিষ্ঠ হয়ে গেছি। এসব ওয়ারেন্ট ভুক্ত আসামিদের দ্রুত গ্রেপ্তার করা না হলে এলাকায় দিন দিন চাঁদাবাজি বেড়ে যাবে।

অপর মালিক জাহাঙ্গীর আলম বলেন, তারা এলাকার চিহ্নিত সন্ত্রাসী। প্রায় সময় আমাদের কাছ থেকে চাঁদা দাবি করে থাকে। চাঁদা দিতে অস্বীকার করলে গত বৃহস্পতিবার রাত নয়টার দিকে আবু ছালেক ও আমার ঘের থেকে প্রায় ৩ লক্ষ টাকার মাছ নিয়ে গেছে। এসময় ঘেরের বাসাও ভাংচুর করে। বিভিন্ন মামলার ওয়ারেন্ট ভুক্ত আসামি তারা । দিনের বেলায় গোপনে থাকলে রাত হলে সিন্ডিকেট করে নানা অপকর্ম করে তারা। স্থানীয় আব্দু শুক্কুর বলেন, তাদের নির্যাতনে আমরা অতিষ্ঠ হয়ে গেছি। বদিউদ্দিন পাড়া থেকে এই এলাকায় এসে তারা অস্ত্রের ভয় দেখিয়ে আমাদের কাছ থেকে চাঁদা দাবি করে। চাঁদা না দিলে মৎস্য ঘের থেকে মাছ লুট, ঘর বাড়ি ভাংচুর করে। তারা ফাঁকা গুলি বর্ষন করে আতংক ছড়িয়ে এসব অপরাধ করেন এলাকায় । পেকুয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী বলেন, মাছ লুঠের ঘটনায় লিখিত অভিযোগ পেলে তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD