1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
মাগুরার শালিখায় মহিলা কলেজের শিক্ষার্থীদের সাথে অধ্যক্ষের অশালীন আচরণ
বাংলাদেশ । শুক্রবার, ১০ মে ২০২৪ ।। ২৯শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন ।

মাগুরার শালিখায় মহিলা কলেজের শিক্ষার্থীদের সাথে অধ্যক্ষের অশালীন আচরণ

মনিরুল ইসলাম :
  • প্রকাশিত: মঙ্গলবার, ২৬ অক্টোবর, ২০২১
  • ৩৫৫ বার পড়েছে
মাগুরার শালিখায় মহিলা কলেজের শিক্ষার্থীদের সাথে অধ্যক্ষের অশালীন আচরণ
মাগুরার শালিখায় মহিলা কলেজের শিক্ষার্থীদের সাথে অধ্যক্ষের অশালীন আচরণ

মাগুরার শালিখায় উপজেলা সদর আড়পাড়া মহিলা কলেজের একাদশ এবং দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থীদের সাথে অশালীন আচরণের অভিযোগ পাওয়া গেছে।অভিযোগে উল্লেখ আছে গত শনিবার সকাল ৯ টায় আড়পাড়া মহিলা কলেজের শিক্ষার্থীরা ইউসিসি কোচিং সেন্টার মাগুরা শাখার আয়োজনে আরপাড়া ডিগ্রী কলেজ কক্ষে অরিয়েন্টেশন ক্লাসে অংশ নিতে গেলে আড়পাড়া ডিগ্রী কলেজের অধ্যক্ষ খলিলুর রহমান মহিলা কলেজের শিক্ষার্থীদের এবং তাদের মা-বাবাদের অকথ্য ও অশ্লীল ভাষায় গালিগালাজ করেন।

এ ব্যাপারে মহিলা কলেজের একাদশ ও দ্বাদশ শ্রেণীর দুই শতাধিক শিক্ষার্থী রোববার এ বিষয়ে বিচার দাবিতে শালিখা উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর একটি অভিযোগ দায়ের করেছেন।পাশাপাশি তারা আসন্ন এইচএসসি পরীক্ষায় অংশ নিতে আড়পাড়া-ডিগ্রি কলেজে যাওয়ার ব্যাপারে সংশয় প্রকাশ করছে।

এব্যাপারে আড়পাড়া ডিগ্রী কলেজের অধ্যক্ষ খলিলুর রহমান বলেন,আমার কলেজে ইউসিসি কোচিং এর কতিপয় শিক্ষক বিনা অনুমতিতে আমার কলেজের স্বাস্থ্য বিধি না মেনে একটি শ্রেণিকক্ষে একাধিক শিক্ষার্থী জড়ো করায় আমি তাদের প্রোগ্রামটি বন্ধ করে দেয়।তিনি আরো বলেন সেখানে আমার কলেজের শিক্ষার্থী শুধু ছিল অন্য কলেজের শিক্ষার্থী ছিল কি না আমার জানা নেই।

ইউসিসি কোচিং এর প্রধান শাখা ঢাকা এর হেড অব মার্কেটিং মিরাজ হোসেন বলেন,আমি এবং আমাদের মাগুরা শাখার ব্যবস্থাপক মামুন ও কয়েকজন স্টাফরা আড়পাড়া ডিগ্রী কলেজ ও আড়পাড়া মহিলা কলেজের অধ্যক্ষের সাথে কথা বলে আড়পাড়া ডিগ্রি কলেজের একটি কক্ষে বিশ্ববিদ্যালয়ে পড়ার উপকারিতা বিষয়ক একটি উদ্বুদ্ধকরণ সেমিনারের আয়োজন করি পরে আড়পাড়া ডিগ্রি কলেজের অধ্যক্ষ খলিলুর রহমানের নির্দেশে অনুষ্ঠানটি মাঝপথে সমাপ্তি ঘোষণা করি।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা তারিফ-উল হাসান বলেন এ ব্যাপারে একটা অভিযোগ পাওয়া গেছে বিষয়টি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD