কালীগঞ্জে নতুন আক্রান্ত ১৯, মোট ২৭৬

81

মো: সাজ্জাত হোসেন: গাজীপুরের কালীগঞ্জে করোনা ভাইরাসের সংক্রমণে ২৫শে জুন বৃহস্পতিবার নতুন করে ১৯ জন আক্রান্ত, ১৭ জন সুস্থ্য ও ১ জন মৃত্যু বরণ করেছেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ ছাদেকুর রহমান আকন্দ বিষয়টি নিশ্চিত করে বলেন, কালীগঞ্জে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হতে গত ২৪ ঘন্টায় ৭৩ টি নমুনা সংগ্রহ করে ঢাকার রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানে (আইইডিসিআর) করোনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। আজকের প্রাপ্ত রিপোর্টে নতুন ১৯ জন পজেটিভ সনাক্ত ও উপজেলার ১৭ জন সুস্থ্য হওয়ার পাশাপাশি ১ জন মৃত্যুবরণ করেছেন।

তিনি আরো বলেন, আজকে নতুন পৌরসভার ৬ এবং বাহাদুরসাদী ৪, জামালপুর ৫, মোক্তারপুর ২, জাঙ্গালিয়া ও তুমুলিয়া ইউনিয়নে ১ জন করে মোট ১৯ জন আক্রান্ত হয়েছেন।

তিনি আরো বলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মাধ্যমে বৃহস্পতিবার পর্যন্ত ২১৫২ টি নমুনা পরীক্ষায় ২৭৬ জন পজেটিভ সনাক্ত হয়েছে। চিকিৎসায় ১৮১ জন সুস্থ্য হওয়ার পাশাপাশি ৪ জন মৃত্যু বরণ করেছেন। পরবর্তী নিরাপত্তার স্বার্থে সুস্থ্যদের ৭-১০ দিন পরপর নমুনা সংগ্রহ করে পুনঃপরীক্ষা করা হবে। এখনো আক্রান্ত ৯১ জন রোগীকে আইশোলেসনে রেখে প্রয়োজনীয় চিকিৎসা দেয়া হচ্ছে।