ব্রাহ্মণপাড়ায় সেন্ট্রাল অক্সিজেন সেটুরেশান ফ্লোমিটার স্থাপনের কার্যক্রম গ্রহণ

240

আতাউর রহমান: কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় চলমান করোনাকালে স্বাস্থ্যসেবার কথা বিবেচনা করে স্থানীয় সাংসদ মতিন খসরু এমপি’র উদ্যোগে ব্রাহ্মণপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১০ বেডের সেন্ট্রাল অক্সিজেন সেটুরেশান ফ্লোমিটার স্থাপনের কার্যক্রম গ্রহণ করা হচ্ছে।

জানা গেছে, কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় বর্তমান করোনা মহামারীতে উপজেলার সর্বস্তরের মানুষের স্বাস্থ্যসেবার কথা বিবেচনা করে করোনায় আক্রান্ত ব্যক্তির শ্বাসকষ্ট হলে চিকিৎসা প্রদানের সুবিধার্থে স্থানীয় সাংসদ, সাবেক আইনমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য এডভোকেট আবদুল মতিন খসরু এমপি’র উদ্যোগে ব্রাহ্মণপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১০ বেডের সেন্ট্রাল অক্সিজেন সেটুরেশান ফ্লোমিটার স্থাপনের কার্যক্রম গ্রহণ করা হচ্ছে।

বিষয়টি ব্রাহ্মণপাড়া উপজেলা নির্বাহী অফিসারের অফিসিয়াল ফেসবুক আইডির গত ১৫ জুন দেওয়া এক স্ট্যাটাস থেকে নিশ্চিত হওয়া গেছে। তিনি স্ট্যাটাসে আরও উল্লেখ করেন, খুব শীঘ্রই ব্রাহ্মণপাড়াবাসী এই সেবা পাবেন। তিনি উপজেলাবাসীকে আশ্বস্ত করে বলেন, মাননীয় সাংসদ এডভোকেট আবদুল মতিন খসরু এমপি মহোদয়ের পাশাপাশি আপনাদের বিপদে আমরাও আপনাদের পাশে আছি। করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সামাজিক দূরত্ব বজায় রাখতে ও মাস্ক ব্যবহার করতে উপজেলাবাসীর প্রতি অনুরোধ জানান তিনি।