কুমিল্লা ব্রাহ্মণপাড়ায় শিশু ধর্ষণের অভিযোগে চাচা গ্রেফতার!

1037

আতাউর রহমান: কুমিল্লার ব্রাহ্মণপাড়ার মহালক্ষীপাড়া গ্রামে চাচা কর্তৃক শিশু শ্রেণিতে পড়ুয়া  ভাতিজিকে ধর্ষণের অভিযোগে ১১জুন রাতে চাচা মোঃ মহসিন মোল্লা (৪৫) কে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করে ব্রাহ্মণপাড়া থানাপুলিশ।

জানা গেছে ব্রাহ্মণপাড়া উপজেলার সদর ইউনিয়নের মহালক্ষীপাড়া গ্রামের মহালক্ষীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিশু শ্রেণির এক ছাত্রীকে ১ জুন বিকালে ধর্ষণ করে অভিযুক্ত চাচা মহসিন মোল্লা পরে ধর্ষণের শিকার শিশুটিকে গত ৭ জুন কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা করে ১০ জুন চিকিৎসা শেষে ধর্ষণের শিকার শিশুটিকে বাড়িতে নিয়ে আসে। একই দিন মহালক্ষীপাড়া গ্রামের ইউনুছ মোল্লার স্ত্রী রুজিনা বেগম বাদী হয়ে একই গ্রামের মৃত আবুল হোসেন মোল্লার ছেলে মোঃ মহসিন মোল্লা (৪৫) কে এজাহারনামীয় আসামি করে ব্রাহ্মণপাড়া থানায় মামলা করে।

ব্রাহ্মণপাড়া থানা অফিসার ইনচার্জ আজম উদ্দিন মাহমুদ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ধর্ষণ মামলার আসামি মো: মহসিন মোল্লাকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। অপরদিকে ভিকটিমকে মেডিকেল চেকআপের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। মেডিকেলের পর বিজ্ঞ আদালতে ভিকটিমের ২২ ধারার জন্য প্রেরণ করা হয়েছে।