1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
টাঙ্গাইলে ২ স্কুলছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার
বাংলাদেশ । মঙ্গলবার, ০৭ মে ২০২৪ ।। ২৬শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন ।

টাঙ্গাইলে ২ স্কুলছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

আতিফ রাসেল:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২১ অক্টোবর, ২০২১
  • ২৩৬ বার পড়েছে

টাঙ্গাইলের বাসাইল উপজেলায় পৃথকস্থান থেকে দুই স্কুলছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার রাতে উপজেলার কাউলজানী বোর্ড বাজার ও বার্থা দক্ষিণপাড়া এলাকা থেকে লাশ দুটি উদ্ধার করা হয়। বৃহস্পতিবার (২১ অক্টোবর) সকালে বাসাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনুর রশিদ এতথ্যটি জানিয়েছেন। নিহতরা হলেন_উপজেলার কাউলজানী বোর্ড বাজার এলাকার কামাল মিয়ার মেয়ে ৮ম শ্রেণির ছাত্রী শারমিন আক্তার (১৪) ও একই ইউনিয়নের বার্থা দক্ষিণপাড়া এলাকার মোস্তফা সিকদারের মেয়ে ১০ম শ্রেণির ছাত্রী মুক্তা (১৫)।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি হারুনুর রশিদ জানান, উপজেলার কাউলজানী বোর্ড বাজার এলাকায় রাতে ঘরের আড়ার সঙ্গে ঝুলন্ত অবস্থায় শারমিনকে উদ্ধার করা হয়। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তবে কি কারণে শারমিন আত্মহত্যা করেছে, সে বিষয়টি এখনও জানা যায়নি। নিহতের চাচা জামাল মিয়া বলেন,বাড়িতে কোনো ঘটনা ঘটেনি। তবে মায়ের সঙ্গে অভিমান করে, হয়তো সে আত্মহত্যা করতে পারে বলে দৈনিক কালজয়ীকে জানান।

এদিকে, উপজেলার বার্থা দক্ষিণপাড়া এলাকায় বিকেলে মুক্তা নামের আরও একজনকে ঘরে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়। পরে তাকেও হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহতের বোন জামাই সোহেল জানান,ছোট বোনের সঙ্গে মুক্তার মনোমালিন্য হয়। পরে শাশুড়ি এসে মুক্তাকে বকাঝকা করে। সেই অভিমান থেকেই মুক্তা আত্মহত্যা করতে পারে বলে তিনি জানন।

ওসি হারুনুর রশিদ দৈনিক কালজয়ীকে বলেন,নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে। এঘটনায় অপমৃত্যুর মামলার প্রস্তুতি চলছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD