1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুষ্টিয়ার দৌলতপুরে গাঁজাসহ মাদক কারবারী আটক
বাংলাদেশ । বুধবার, ০৮ মে ২০২৪ ।। ২৭শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন ।

কুষ্টিয়ার দৌলতপুরে গাঁজাসহ মাদক কারবারী আটক

মিজানুর রহমান :
  • প্রকাশিত: বুধবার, ২০ অক্টোবর, ২০২১
  • ৬৪৪ বার পড়েছে
কুষ্টিয়ার দৌলতপুরে গাঁজাসহ মাদক কারবারী আটক

কুষ্টিয়ার দৌলতপুরে মোঃ আল আমিন শিপন (৩২) নামে এক মাদক কারবারীকে আটক করেছে পুলিশ।বুধবার সকাল ১০টায় উপজেলার হোগলবাড়ী ইউপির জয়রামপুর মনোজ মোল্লার বাড়ীর সামনে থেকে শিপনকে গাঁজাসহ আটক করা হয়।এ সময় তার কাছ থেকে দুই কেজি গাঁজা উদ্ধার করে পুলিশ।শিপন উপজেলার রামকৃঞ্চপুর এলাকার পাকুড়িয়া গ্রামের তুফান আলীর ছেলে।

পুলিশ জানায়,থানা এলাকার সার্বিক আইন-শৃঙ্খলা রক্ষার্থে চলমান অভিযানে শিপন রামকৃঞ্চপুর এলাকা থেকে গাঁজা নিয়ে আসছে এমন গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে তার কাছ থেকে দুই কেজি গাঁজাসহ তাকে আাটক করে।দৌলতপুর থানা অফিসার ইনচার্জ মোঃ নাসির উদ্দিন বলেন,তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD