লক্ষ্মীপুরে ৮ম শ্রেনীর স্কুল ছাত্রীকে বিয়ের প্রলোভন দিয়ে ধর্ষন,যুবক গ্রেপ্তার

100

মো: আবদুল কাদের :: লক্ষ্মীপুরে রামগতিতে ৮ম শ্রেনীর স্কুল ছাত্রীকে বিয়ের প্রলোভন দিয়ে ধর্ষনের ঘটনায় হাবিবুর রহমান আশিক নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার সকালে উপজেলার চর হাসান-হোসেন এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। এর আগে এ ঘটনায় ওই স্কুল ছাত্রীর বাবা বাদী হয়ে রামগতি থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। রোববার রাতে চর হাসান-হোসেন এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ জানায়, হাবিবুর রহমান আশিকের সাথে ৮ম শ্রেনীর স্কুল ছাত্রীর প্রেমের সর্ম্পক রয়েছে।

এর জের ধরে রোববার গভীর রাতে বিয়ের প্রলোভন দিয়ে স্কুল ছাত্রীকে ঘর থেকে ডেকে নেয় আশিক। পরে বাড়ির পাশে জোরর্পূবক তাকে ধর্ষন করে। এসময় তার শোর-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে অভিযুক্ত পালিয়ে যায়। পরে স্কুল ছাত্রীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসা দেয়া হয়। এ দিকে ওই ছাত্রীকে শাররিক পরীক্ষা-নিরীক্ষার জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে।
রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সোলাইমান হোসেন জানান, বিয়ের প্রলোভন দিয়ে ৮ম শ্রেনীর স্কুল ছাত্রীকে ধর্ষনের ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্ত হাবিবুর রহমান আশিককে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।