বাগেরহাটে কিশোরকে পিটিয়ে হত্যার অভিযোগ

41

বাগেরহাট প্রতিনিধি :: বাগেরহাটের চিতলমারীতে বাড়ি থেকে ডেকে নিয়ে মোঃ হাচিব শেখ (১৭) নামের এক কিশোরকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গতকাল শনিবার রাতে কয়েকজন যুবক বাড়ি থেকে ডেকে নিয়ে বেধড়ক মারধর করে হাসিবকে। পরে,রবিবার সকাল ১১ টায় চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সে মারা যায়। নিহত হাচিব উপজেলার শিবপুর ইউনিয়নের শিবপুর দক্ষিণপাড়া গ্রামের মোঃ এমদাদ শেখের ছেলে।

নিহতের পরিবার জানায়, গতকাল রাতে শনিবার ধূমপান করার অপরাধে প্রতিবেশি কয়েকজন যুবক মিলে বেদম মারপিট করে। রাতে সে আহত অবস্থায় বাড়িতে ফেরে । মারপিটে সে গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে রোববার সকালে চিতলমারী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় এইদিন সকাল ১১ টার দিকে সে মারা যায়। এদিকে, মৃতের মা জোসনা বেগম তার ছেলেকে পিটিয়ে হত্যার অভিযোগ এনে সুষ্ট বিচারের দাবি করে কান্নায় ভেঙ্গে পড়েন।

চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর শরিফুল হক জানান, “তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে স্থানীয় কয়েকজনের মারপিটে অসুস্থ হয়ে সে মারা যায়। হাসিবের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্তের জন্য তার মরদেহ উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে। রিপোর্ট এলে বিষয়টি ভালভাবে জানা যাবে। আমরা ইতোমধ্যে তদন্ত শুরু করেছি। ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।