ব্রাহ্মণপাড়ায় করোনায় আক্রান্ত আরও এক নারী !

118

আতাউর রহমান: কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় নোভেল করোনাভাইরাস (কভিড-১৯) এ আরও এক নারী আক্রান্ত হয়েছে। এ নিয়ে উপজেলায় করোনার উপস্থিতি পাওয়া গেছে ১৭ জনের শরীরে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, উপজেলার শশীদল উনিয়নের আনন্দপুর গ্রামের কাজল( ৫০) নামের এক নারী নতুন করে করোনাভাইরাস (কোভিড-১৯) এ আক্রান্ত হয়েছে। জানা গেছে, আক্রান্ত কাজল নমুনা দেয়ার পর পরই চট্টগ্রাম চলে যায়। উপজেলা প্রশাসনের নির্বাহী কর্মকর্তা ফৌজিয়া সিদ্দিকার নেতৃত্বে আক্রান্তের বাড়ি স্বাস্থ্যবিধির সকল নিয়ম মেনে লকডাউন করে উপজেলা প্রশাসন।

এ নিয়ে এ উপজেলায় আক্রান্তের সংখ্যা ১৭ জনে পৌঁছেছে। এদের মধ্যে উপজেলার টাকই গ্রামের সুমন মিয়া ও নাইঘর গ্রামের হাসান পুরোপুরি সুস্থ হয়ে উঠেছে বলে জানা গেছে। আর বাকিরা সবাই নিজ বাড়িতে সামাজিক ও পারিবারিক দূরত্ব বজায় রেখেই চিকিৎসা নিচ্ছেন বলে জানা যায়। এদিকে উপজেলার নাগাইশ গ্রামের মুরাদ বাড়ির শাহ আলমের ছেলে দেলোয়ার হোসেন কিছুদিন আগে করোনা উপসর্গ নিয়ে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায়। তার মৃত্যুর পর জানা গেছে দেলোয়ার হোসেন করোনাভাইরাসে আক্রান্ত ছিল।

ব্রাহ্মণপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবু হাসনাত মোঃ মহিউদ্দিন মুবিন আক্রান্তের বিষয়টি নিশ্চিত করে বলেন, ঈদুল ফিতরের পরবর্তী এই সময়ে আমাদের সবাইকে আরও বেশি সচেতন হতে হবে, সামাজিক দূরত্ব বজায় রেখে ও স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। সমাজের সর্বস্তরের জনসাধারণকে লোকসমাগম এড়িয়ে চলতে ও স্বাস্থ্যবিধি মেনে চলতে অনুরোধ করেন তিনি।